× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৮ মার্চ ২০২১, সোমবার
কলকাতা কথকতা

শুভেন্দুকে পুরস্কার বিজেপির, জুট কর্পোরেশনের চেয়ারম্যান পদে

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(২ মাস আগে) জানুয়ারি ১, ২০২১, শুক্রবার, ১২:০২ অপরাহ্ন

যদিও তিনি বলেছিলেন, কোনও পদ পাওয়ার মোহে তিনি বিজেপিতে আসেননি,  কিন্তু সেই শুভেন্দু অধিকারীকে  ক্যাবিনেট মন্ত্রীর সমতুল পদ দিয়ে পুরস্কৃত করল গেরুয়া শিবির। বছরের শেষদিনে তাঁকে করা হল জুট কর্পোরেশন অফ ইন্ডিয়ার চেয়ারম্যান। মূলত দেশের স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ এর উদ্যোগেই শুভেন্দু এই পদ পেলেন। তৃণমূল ছেড়ে বিজেপিতে আসার পুরস্কার। শুভেন্দু ইংরেজি বছরের প্রথমদিনে কাঁথিতে বিশাল জনসমাবেশ করছেন। এই সমাবেশে তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিতে পারেন কাঁথি পৌরসভার অপসারিত চেয়ারম্যান, শুভেন্দুর ভাই সৌমেন্দু। অনেক পুরপিতাও যোগ দিতে পারেন বিজেপিতে। শুভেন্দু বলেছেন,  নিজের বাড়িতে পদ্মফুল ফোটানোর পর হরিশ চ্যাটার্জি স্ট্রিটে দিদির বাড়িতেও পদ্মফুল ফোটাবো।
শুভেন্দুর এই ঘোষণায় যথেষ্ট কৌতুহলের সৃষ্টি হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Dr. Md. Abdur Rahman
৪ জানুয়ারি ২০২১, সোমবার, ৫:৩৩

There is no any sign of Democracy in India !! Politicians, Judges,Businessmen, Administrators are sold like goat,sheep, cow etc.

অন্যান্য খবর