× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার
কলকাতা কথকতা

বর্ষশেষের পার্টি করতে গিয়ে ছাদ থেকে পড়ে মৃত্যু

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) জানুয়ারি ১, ২০২১, শুক্রবার, ১২:৫৪ অপরাহ্ন
প্রতীকী ছবি

বর্ষশেষের রাতে পার্টি করতে গিয়ে ছাদ থেকে পড়ে মৃত্যু হল অপু মল্লিক নামের এক তরুণের। বেহালার পর্ণশ্রীতে এই মর্মান্তিক ঘটনা ঘটে। হরিষে বিষাদ এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ জানাচ্ছে, অপু তাঁর বন্ধুদের সঙ্গে বর্ষশেষের রাতে খানাপিনার আসর বসিয়েছিলেন বাড়ির ছাদে। দেদার মদ্যপান এবং বিরিয়ানির ব্যবস্থা ছিল। আসরের মাঝখানে অপু বমি করতে যান ছাদের কিনারায়। পুলিশের অনুমান, সেই সময় টাল সামলাতে না পেরে ছাদ থেকে পড়ে যান অপু। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয়।
পুলিশ তদন্ত শুরু করে ছাদ থেকে মদের বোতল এবং অবশিষ্ট খাবার উদ্ধার করেছে। কলকাতায় বর্ষশেষের রাতে তরুণ সম্প্রদায়ের মদ্যপানের প্রবণতা ক্রমেই বাড়ছে। বিশিষ্ট মনোবিদ ডাঃ অমরনাথ মল্লিকের ভাষায়, মদ খেয়ে লোকে বাস্তব থেকে কল্পনার জগতে পৌঁছাতে চাইছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১ জানুয়ারি ২০২১, শুক্রবার, ১২:১১

Emotional death. Do Chinese, bordering neighbors celebrate Bengali new year ? DOES European countries celebrate Chinese or Bengali new year ? But Emotional Bangali celebrate English new year.

অন্যান্য খবর