× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৮ মার্চ ২০২১, সোমবার

বাংলাদেশের ব্যবসায় সম্মেলনে পাকিস্তানি কোম্পানিগুলোকে আমন্ত্রণ

এক্সক্লুসিভ

মানবজমিন ডেস্ক
৪ জানুয়ারি ২০২১, সোমবার

প্রথম ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ (ডিসিসিআই) বিজনেস সম্মেলন হতে যাচ্ছে ঢাকায়। আগামী ৫ থেকে ৭ই জানুয়ারি এই সম্মেলন হওয়ার কথা। ভার্চ্যুয়াল এই সম্মেলনে যোগ দিতে পাকিস্তানি কোম্পানিগুলোকে আমন্ত্রণ জানিয়েছে ডিসিসিআই। এতে অংশ নিতে পাকিস্তানি বেশকিছু কোম্পানি এরই মধ্যে নিবন্ধিত হয়েছে। তাদের নিয়ে আজ সোমবার ওরিয়েন্টেশন ওয়েবিনার আয়োজন করেছে ট্রেড ডেভেলপমেন্ট অথরিটি অব পাকিস্তান (টিডিএপি) এবং বাংলাদেশে পাকিস্তান হাই কমিশনের ট্রেড অ্যান্ড ইনভেস্টমেন্ট উইং। এ খবর দিয়েছে অনলাইন পাকিস্তান অবজারভার। এতে আরো বলা হয়, অগ্রাধিকার ভিত্তিক ৭টি সেক্টরের কমপক্ষে ৫০টি পাকিস্তানি কোম্পানি প্রথম ডিসিসিআই ব্যবসায় সম্মেলনে অংশগ্রহণের জন্য নিবন্ধিত হতে আগ্রহ প্রকাশ করেছে। এই সম্মেলনের লক্ষ্য ও ফরমেট অংশগ্রহণকারী কোম্পানিগুলোর কাছে তুলে ধরবেন বাংলাদেশে পাকিস্তানের হাইকমিশন, ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি, টিডিএপি এবং বাণিজ্য মন্ত্রণালয়ের বক্তারা।
এরই মধ্যে এ সম্মেলন উপলক্ষে লিঙ্ক সৃষ্টি করেছে টিডিএপি এবং নিবন্ধিত কোম্পানিগুলোর কাছে ওয়েবিনারে যোগ দেয়ার আমন্ত্রণ পাঠিয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর