× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

ট্রাম্পের গাড়ি ববির হাতে!

অনলাইন

নিজস্ব সংবাদদাতা
(১ সপ্তাহ আগে) জানুয়ারি ১৩, ২০২১, বুধবার, ২:৪১ অপরাহ্ন

কথায় আছে টাকায় কি না হয়। কেরালার নামকরা জুয়েলার ববি চেমানুর। তার কেরালার শোরুম উদ্বোধন করতে নিয়ে এসেছিলেন ফুটবলের রাজপুত্র দিয়েগো মারাদোনাকে। আর এবার ফের ববি সংবাদ শিরোনামে। ডোনাল্ড ট্রাম্পের ব্যেবহার করা রোলস রয়েস গাড়িটি এবার প্রায় তার হাতে। রোলস রয়েসের জন্য তিনিও আসরে। নিউজ ১৮ সংবাদ সূত্রে প্রকাশিত খবর অনুসারে চেমানুর জানিয়েছেন তিনি এই গাড়িটি কিনতে যথেষ্ট আগ্রহী। এবিষয়ে তিনি প্রয়োজনীয় কাজও করে ফেলেছেন।
ট্রাম্পের এই গাড়িটি তিনি প্রেসিডেন্ট থাকাকালীন ব্যবহার করতেন। তার এই গাড়িটি এবার নিলামে উঠেছে। ইতিমধ্যেই গাড়িটির ৯১ হাজার ২৪৯ কিলোমিটার পথ অতিক্রম করেছে। কিন্তু তবুও তার দাম ফেলে দেওয়ার মত নয়। ২০১০ সালে রোলস রয়েসের ৫৩৭ টি গাড়ির মধ্যে এটি ছিল অন্যতম। চেমানুর নানা ধরনের সামাজিক কাজের সঙ্গে জড়িত থাকেন। রক্তদান শিবির সহ নানা ধরনের কাজে তাকে দেখা যায়। তবে এবার এই নিলাম তিনি জিতবেন বলে সম্পূর্ণ আশাবাদি। চেমানুর জানিয়েছেন, গাড়িটির বেস প্রাইস রাখা হয়েছে ৩ কোটি টাকা। এর ওপরে কতটা বেশি দামে উঠবে তা নিয়ে তিনি ভাবছেন না। গাড়ি কেনার বিষয়ে যাদের পাগলামি রয়েছে তারা সকলেই এই গাড়িটি কিনতে ঝাঁপাবেন। সেখানে দামের উর্ধ্বমুখী গ্রাফ কোনো ব্যাপারই নয়। আসলে গাড়ি প্রেমী তো সকলে হয় না। যারা হয় তারা সকল কিছুই করতে পারেন। চেমানুর এবার এই গাড়িটি কিনতে পারেন কিনা সেদিকেই তাকিয়ে সকলে। একেই হয়তো বলে টাকার জোর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৩ জানুয়ারি ২০২১, বুধবার, ৩:০৮

He can buy owner if he afford. But problem is to control this mad.

অন্যান্য খবর