× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

সৃজিত-মিথিলার অন্যরকম সময়

বিনোদন

বিনোদন ডেস্ক
১৩ জানুয়ারি ২০২১, বুধবার

সেই পাহাড়ের কাছে থাকবে গহন অরণ্য, আমি সেই অরণ্য পার হয়ে যাব’, সুনীল গঙ্গোপাধ্যায়ের এই কবিতার মতো তারাও সেই পাহাড়ের খোঁজেই বেরিয়েছিলেন। কুয়াশায় সবুজ ঢাকা পড়েছে। কিন্তু একে অন্যকে চেনাটা আরও সহজ হয়ে গিয়েছে যেন। সেরকমই একটা খুব দামি সময় কাটালেন মিথিলা, সৃজিত ও আয়রা। দক্ষিণ সিকিমের শীতের পাহাড়! তারই কিছু মন্তাজ ধরা পড়ল মিথিলার টুইটে। মন্তাজে কেবল পাহাড় নয়, পাহাড়ের মাঝে তাদের বাসস্থানের ছবিও দেখালেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী মিথিলা রাফিয়াত রশিদ। পোস্টে তিনি ধন্যবাদ জানালেন ‘প্রিয়া সিনেমা’-র কর্ণধার অরিজিৎ দত্তকে। বোঝা গেল, তার জন্যেই মিথিলারা এই অপূর্ব বাসস্থানের সন্ধান পেয়েছিলেন।
এ ছাড়া সুন্দর এই ‘ফ্যামিলিটাইম’টি পেয়ে তারা কতটা আনন্দিত সে কথাও উল্লেখ করলেন পোস্টে। ছবির কোলাজে তাদের আনন্দের মেজাজও স্পষ্ট। ‘হিট ট্রায়ো’-র ‘মাচ নিডেড ব্রেক’-এর প্রেমের মুহূর্তগুলির সঙ্গে পরিচয় ঘটল নেটাগরিকের। মিথিলার পোস্টটি শেয়ার করলেন সৃজিতও।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর