× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

বেসেরা ঝলকে শুভ সূচনা বসুন্ধরার

খেলা

স্পোর্টস রিপোর্টার
১৪ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

বল পায়ে নৈপুণ্য জারি রেখেছেন রাউল অস্কার বেসেরা। গতকাল বাংলাদেশ প্রিমিয়ার লীগের সূচনা ম্যাচে উত্তর বারিধারা স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ২-০ গোলে জয় কুড়ায় বসুন্ধরা কিংস। আসরের বর্তমান চ্যাম্পিয়নদের দুই গোলেই আর্জেন্টাইন বংশোদ্ভূত চিলিয়ান ফরোয়ার্ড অস্কার বেসেরার ছোঁয়া। এদিন নিজে এক গোল করেন এবং সতীর্থকে দিয়ে এক গোল করান বেসেরা। প্রথমার্ধে বেসেরা দলকে এগিয়ে নেয়ার পর দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়ান মোহাম্মদ ইব্রাহিম। করোনাভাইরাসের কারণে বাতিল হয়ে যাওয়া গত লীগে প্রথম দেখায় উত্তর বারিধারাকে ১-০ গোলে হারিয়েছিল বসুন্ধরা কিংস।
শুরু থেকে উত্তর বারিধারার রক্ষণে চাপ ধরে রাখা বসুন্ধরা কিংস এগিয়ে যায় ৩৫তম মিনিটে। বিশ্বনাথ ঘোষের লম্বা ক্রস হেডে বিপদমুক্ত করতে চেয়েছিলেন উজবেকিস্তানের ডিফেন্ডার ফজিলভ। কিন্তু বল চলে যায় তার পেছনের দিকে গোলমুখে থাকা বেসেরার কাছে।
চিলিয়ান ফরোয়ার্ড হেডে অনায়াসে জাল খুঁজে নেন। কদিন আগে বসুন্ধরা কিংসের টানা দ্বিতীয় ফেডারেশন কাপ জয়ে পাঁচ গোল করে অবদান রেখেছিলেন বেসেরা।
উত্তর বারিধারা-বসুন্ধরা কিংস ম্যাচ দিয়ে শুরু হয়েছে প্রিমিয়ার লিগের নতুন আসর।উত্তর বারিধারা-বসুন্ধরা কিংস ম্যাচ দিয়ে শুরু হয়েছে প্রিমিয়ার লিগের নতুন আসর।৫৫তম মিনিটে ইব্রাহিমের গোলে ব্যবধান দ্বিগুণ হয়। বেসেরার থ্রু বল নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষক মামুন আলিফকে একা পেয়ে নিখুঁত শটে দূরের পোস্ট দিয়ে জাল খুঁজে নেন এই ফরোয়ার্ড। ৭৫তম মিনিটে ম্যাচে ফেরার ভালো সুযোগ নষ্ট হয় উত্তর বারিধারার। ডি-বক্সের ভেতরে ঢুকে মিশরীয় ডিফেন্ডার আবদেল রহিমের বাঁ পায়ের জোরালো শট পোস্ট ঘেঁষে বাইরে যায়। শেষ দিকে একাধিক আক্রমণ করেও ব্যবধান বাড়িয়ে নিতে পারেনি লিগের ২০১৮-১৯ মৌসুমের চ্যাম্পিয়নরা। ৮৭তম মিনিটে বেসেরার শট কর্নারের বিনিময়ে ফেরান গোলরক্ষক। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে মতিন মিয়ার চিপও আটকে ব্যবধান বাড়তে দেননি মামুন।
গত সপ্তাহে বসুন্ধরা কিংসের জার্সি গায়ে ফেডারেশন কাপ শিরোপার স্বাদ নেন দলে নতুন যোগ দেয়া অস্কার বেসেরা। আর আসরে ৫ গোল করে যৌথভাবে কুড়ান সর্বোচ্চ গোলদাতার পুরস্কার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর