× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

বিকিনি পড়তে হবে, তাই ছবির প্রস্তাব ফিরিয়েছিলেন আয়েশা জুলকা

বিনোদন

বিনোদন ডেস্ক
১৪ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

নব্বইয়ের দশকের সাড়া জাগানো বলিউড নায়িকা আয়েশা জুলকা। একের পর এক সিনেমায় অভিনয় করে ভক্তদের মনে জায়গা করে নিয়েছিলেন ‘জো জিতা ওহি সিকান্দার’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী। সর্বশেষ ২০১৮ সালে ‘জিনিয়াস’ সিনেমায় দেখা যায় তাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে ব্যক্তিগত নানা বিষয়ে কথা বলেছেন তিনি। অনেক দিন পর বলেছেন না বলা কথাগুলো। এর মধ্যে বক্স অফিসে ব্যবসা সফল কিছু সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ার কারণও জানিয়েছেন এই অভিনেত্রী।
আয়েশা জুলকা বলেন, অনেক সিনেমা রয়েছে যেগুলো আমাকে ফিরিয়ে দিতে হয়েছে। শিডিউল জটিলতার কারণে মণি রত্নমের ‘রোজা’ সিনেমায় অভিনয় করতে পারিনি। আরেকটি ছিল ‘প্রেম কায়দি’।
এই সিনেমায় আমাকে বিকিনি পরতে হতো তাই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলাম।


এই অভিনেত্রী জানান, তার প্রিয় অভিনেতা আমির খান। তিনি বলেন, আমির এমন একজন অভিনেতা যে সবসময় মাথা উঁচু রাখে। চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে তিনি কঠোর পরিশ্রম করেন। এখনো যদি খেয়াল করেন তাহলে দেখবেন তিনি কত সুন্দরভাবে চরিত্র ফুটিয়ে তোলেন। আমি আরো একজনের সঙ্গে অভিনয় করতে পছন্দ করি। তিনি হলেন গোবিন্দ। তিনি খুব সুন্দর নাচেন এবং একটি মাত্র শটেই দৃশ্যধারণ করেন। তার সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা খুবই মজার। আয়েশা বলেন, আমি এখনও বলিউড ছবি দেখি। তারকাদের খবরাখবর রাখি। আমাকে মানুষ চিনেছে সিনেমা দিয়ে। তাই এ মাধ্যমকে কখনও ভুলে যাবো না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর