× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

জাহ্নবীকে হুমকি

বিনোদন

বিনোদন ডেস্ক
১৪ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরকে হুমকি দেওয়া হয়েছে। এমনকি তার শুটিংও বন্ধ করে দেওয়া হয়। ‘গুড লাক জেরি’র শুটিংয়ের জন্য সম্প্রতি পঞ্জাবে উড়ে যান অভিনেত্রী। প্রযোজক আনন্দ এল রাইয়ের সিনেমার শুটিং চলাকালীন আচমকাই সেখানে হাজির হন কৃষক আন্দোলনকারীদের একটি দল। পঞ্জাবের বাসসি পাঠানা শহরে তার ‘গুড লাক জেরি’র শুটিং বন্ধ করে দেয়। কৃষকদের উদ্দেশ্যে কিছু বলতে হবে জাহ্নবীকে। না হলে কোরো ভাবেই ছবির শুটিং চলতে দেওয়া হবে না বলে স্পষ্ট জানানো হয়। ওই ঘটনার পরপরই সেখানে হাজির হন পরিচালক সিদ্ধার্থ সেনগুপ্ত।
তিনি জানান, কৃষকদের উদ্দেশ্যে অবশ্যই জাহ্নবী বার্তা দেবেন। এ বিষয়ে টিম গুড লাক জেরির তরফেও জারি করা হবে তাদের মন্তব্য। পরিচালকের ওই আশ্বাস পাওয়ার পরই সেখান থেকে সরতে রাজি হন আন্দোলনকারী কৃষকরা। ওই ঘটার পরপরই কৃষক আন্দোলনের স্বপক্ষে নিজের মুখ খোলেন জাহ্নবী। তিনি বলেন, কৃষকরাই এ দেশের হৃদপিণ্ড। দেশের মানুষের পেটে অন্ন জোগানোর জন্য কৃষকরা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। শিগগিরই এই সমস্যার সমাধান করা হবে বলে আশা প্রকাশ করেন জাহ্নবী কাপুর। এদিকে কৃষকদের দাবি, বলিউডের কোনও তারকাই তাদের হয়ে মুখ খোলেন না।  তাদের সমর্থন করেন না। সেই কারণেই তারা গুড লাক জেরির শুটিং স্পটে হাজির হয়ে তাদের আন্দলোন নিয়ে জাহ্নবী কাপুরের বক্তব্যের দাবি জানান। যদিও কৃষকদের আন্দোলনকে সমর্থন করে এর আগে মুখ খুলতে দেখা যায় দিলজিৎ দোসাঞ্জ, স্বরা ভাস্করকে।  এমনকী ধর্মেন্দ্রকেও কৃষক আন্দোলনকে সমর্থন করে মুখ খুলতে দেখা যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর