× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

পি কে হালদারের ৬২ সহযোগীর ১ হাজার ৫৭ কোটি টাকা জব্দ

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) জানুয়ারি ১৪, ২০২১, বৃহস্পতিবার, ৫:০৩ অপরাহ্ন

গ্রাহকের হাজার হাজার কোটি টাকা নিয়ে পলাতক পিপলস লিজিং অ্যান্ড ফিন্যান্সিয়াল সার্ভিসের সাবেক চেয়ারম্যান প্রশান্ত কুমার হালদার ওরফে পিকে হালদারের সংশ্লিষ্ট  ৬২ ব্যক্তির ব্যাংক হিসাব থেকে ১ হাজার ৫৭ কোটি ৮০ লাখ টাকা জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সংস্থটির সচিব ড. মুহাম্মদ আনোয়ার হোসেন হাওলাদার।

তিনি বলেন, পি কে হালদার সংশ্লিষ্ট ৬২ জনের ব্যাংক হিসাব থেকে ১ হাজার ৫৭ কোটি ৮০ লাখ টাকা জব্দ করেছে দুদক। ওই ব্যক্তিরা পিপলস লিজিংয়ের নামে ঋণ দেখিয়ে বিভিন্ন ব্যাংক থেকে টাকা উত্তোলন করেন।

এক প্রশ্নের জবাবে ড. আনোয়ার হোসেন হাওলাদার বলেন, পি কে হালদার সংশ্লিষ্ট অবন্তিকা নামের এক নারীকে গ্রেপ্তার করেছে দুদক। তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হয়েছে।
এছাড়া সংবাদ সম্মেলনে যুবলীগের বহিস্কৃত দপ্তর সম্পাদকের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলার চার্জশিট অনুমোদন দেয়া হয়েছে বলে জানিয়েছেন দুদক সচিব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Jasim Sikder
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার, ১০:৩৭

very good

Hossain
১৪ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ১০:০০

কালো টাকা সাদা ১০℅ ভ‍্যাট দিয়ে নয়। কালো টাকা সাদা করতে সব টাকা নিয়ে উন্নয়ন কাছে ব‍্যায় করতে হবে। আর কি বলব কালো টাকা তো এমপি, মন্ত্রীরা আমলাতান্ত্রিকরাই মালিক।১০℅ ভ‍্যাট দিয়ে সাদা করলে তাদেরই লাভ।

অন্যান্য খবর