× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ মার্চ ২০২১, মঙ্গলবার

বগুড়ায় হত্যা মামলায় জামিন না দেয়ায় আদালত বয়কটের ঘোষণা আইজীবীদের

বাংলারজমিন

বগুড়া প্রতিনিধি
১৪ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

হত্যা মামলার আসামীকে জামিন না দেয়ার জেরে বগুড়া জেলা জজ আদালতের বিচারক জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকারের আদালত বয়কট করার ঘোষণা দিলেন আইনজীবীরা। বৃহস্পতিবার বগুড়া গওহর আলী ভবনে বার কার্যালয়ে আইনজীবীরা সভা করে আগামী রোববার ১৭ জানুয়ারি থেকে অনির্দিষ্ট কালের জন্য আদালত বয়কট করার সিদ্ধান্ত গ্রহণ করেন।
সভায় সভাপতিত্ব করেন বগুড়া বারের সভাপতি শফিকুল ইসলাম। এতে বক্তব্য রাখেন বগুড়া বারের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। বক্তব্য রাখেন পিপি আব্দুল মতিন, এড: নরেশ মুখার্জি, এড: আশিকুর রহমান সুজন, এড: জাকির হোসেন নবাবসহ অন্যান্য আইনজীবীরা।
বক্তারা বলেন, গত ১১ জানুয়ারি জজ আদালতে হত্যা মামলায় আসামীকে জামিন দেয়া না দেয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। সেই সূত্র ধরে মামলার শুনানীতে আসামী পক্ষের আইনজীবি এ্যাডভোকেট রেজাউল করিম মন্টু জামিন প্রার্থনা করেন। এসময় জেলা জজ আদালতের বিচারক জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার তা নামঞ্জুর করেন। এ নিয়ে কথা কাটাকাটি হয়।
 
বগুড়া আইনজীবী সমিতি (বার) এর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জানান, সভা করে বগুড়া জেলা জজ আদালতের বিচারক জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকারের আদালত বয়কট করার ঘোষণা দেওয়া হয়েছে। এই সিদ্ধান্ত বলবৎ থাকবে অনির্দিষ্টকাল পর্যন্ত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর