× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ মার্চ ২০২১, মঙ্গলবার
টপ নিউজ

তুমি কি রাগ করবে?

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার

সংগীতশিল্পী বাঁধন সরকার পূজা ঘর বেঁধেছেন মডেল-অভিনেতা অর্ণব অন্তুর সঙ্গে। ব্যস্ততা ও পরবর্তীতে করোনাকালীন বন্দি জীবনের কারণে শহর থেকে দূরে একসঙ্গে একান্তে সময় অনেক দিন কাটাতে পারেননি তারা। আর তাইতো ঢাকা থেকে ছুটে চললেন কক্সবাজার। এখন তারা রয়েছেন সেখানেই। অনেকদিন পর অন্যরকম ভালোলাগার সময় কাটাচ্ছেন তারা। বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। আর সেই ছবি পোস্ট করছেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। কক্সবাজারের সেই মনোমুগ্ধকর কয়েকটি ছবি পোস্ট করে পূজা ক্যাপশনে লিখেছেন, ‘মনের ভেতর একটা সমুদ্র আছে, তোমাকে তার মাঝে তলিয়ে যেতে দেখি।
তুমি কি রাগ করবে? যদি তলিয়ে যাই একসঙ্গে হাতে হাত ধরে....। ভালোবাসার বহিঃপ্রকাশ এভাবেই করতে দেখা গেছে তাকে। এদিকে কয়েকদিন বাদেই ঢাকায় ফিরবেন বলে জানালেন পূজা। এরপর ব্যস্ত হয়ে পড়বেন নতুন গান নিয়ে। এরইমধ্যে পূজার কয়েকটি গান তৈরি হয়ে আছে প্রকাশের জন্য। কয়েকটি নতুন গানেও কণ্ঠ দেবেন। এ বিষয়ে তিনি বলেন, কক্সবাজার থেকে ফিরেই কয়েকটি গানে কণ্ঠ দেবো। এরমধ্যে দ্বৈত গানও রয়েছে, একক গানও রয়েছে। বছরজুড়েই নির্দিষ্ট সময় পর পর গান প্রকাশের পরিকল্পনা রয়েছে। দেখা যাক কি হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর