× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১

বাংলারজমিন

চুয়াডাঙ্গা প্রতিনিধি
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার

চুয়াডাঙ্গায় স্বামীর চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে উম্মে সালমা (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির দর্শনা অফিসের বিলিং সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। গত বুধবার রাতে চুয়াডাঙ্গা জেলা কারাগারের অদূরে রাস্তার গতিরোধকে এ দুর্ঘটনা ঘটে। তিনি একই অফিসের প্রকৌশলী আলতাব হোসেনের স্ত্রী।
মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির মহাব্যবস্থাপক প্রকৌশলী নূর মোহাম্মদ জানান, চাকরির সুবাদে উম্মে সালমা ও আলতাব হোসেন চুয়াডাঙ্গায় বসবাস করেন। তারা চুয়াডাঙ্গা থেকে মোটরসাইকেলে দর্শনা অফিসে যাতায়াত করতেন। বুধবার রাত ৮টার দিকে দর্শনা থেকে স্বামী-স্ত্রী মোটরসাইকেলে চুয়াডাঙ্গায় ফিরছিলেন। জেলা শহরের জেলখানার অদূরে প্রাথমিক বিদ্যালয়ের সামনে গতিরোধক অতিক্রম করার সময় চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন উম্মে সালমা। নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে পড়ে যান আলতাব হোসেনও।
এতে উম্মে সালমার মাথায় প্রচণ্ড আঘাত লাগে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে সেখানে উম্মে সালমা মারা যান।
চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ খান জানান, এ ঘটনায় কারো কোনো অভিযোগ নেই। ফলে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর