× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

১০ মিনিটে দোকানের সব মোবাইল লুট

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার

মৌলভীবাজার শহরের একটি মোবাইল ফোনের দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। সংঘবদ্ধ এই চক্র পিকআপ ভ্যান নিয়ে দোকানের সাটার ভেঙে কয়েক মিনিটের মধ্যে প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। জানা যায়, গত বুধবার রাতে সিলেট রোডস্থ সৈয়দা রাবেয়া ম্যানশনে এস বি টেলিকম এর সাটার ভেঙে দোকানে প্রবেশ করে সংঘবদ্ধ চোর চক্র।  ৪ থেকে ৫ জনের চক্রটির শেষ রাতে ওই মালামাল লুট করতে সময় লাগে মাত্র ১০ মিনিট।  এস বি টেলিকম এর স্বত্বাধিকারী জানান, প্রতিদিনের ন্যায় ১২ই জানুয়ারি রাত অনুমান ৯টায় ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে তালা দিয়ে যান। সকাল ৯টার দিকে স্থানীয়রা দোকানের সাটার ভাঙা দেখে মুঠোফোনে তাকে জানান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দোকানের ভেতর প্রবেশ করে দেখতে পান কোনো মালামাল নেই। বিভিন্ন মডেলের ৩০টি মোবাইল সেট ও ১টি ল্যাপটপ নিয়ে যায়। যার আনুমানিক মূল্য প্রায় ৫ লাখ টাকা। সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করে দেখতে পান একটি পিকআপ ভ্যান থামিয়ে অজ্ঞাতনামা ৪-৫ জন সাটার ভেঙে দোকানে প্রবেশ করে মালামাল নিয়ে যায়।
এ বিষয়টি মৌলভীবাজার মডেল থানায় এস বি টেলিকম এর স্বত্বাধিকারী সৈয়দ আমিনুল হাসান লিখিত অভিযোগ দায়ের করেছেন। শহরের প্রধান সড়কের পাশের একটি দোকানে এ রকম অভিনব কায়দায় চুরির ঘটনায় শহরের ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর