× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ মার্চ ২০২১, রবিবার

সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার

সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন শেষ হয়েছে। গতকাল সকাল ১০টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়েছে। এবারের নির্বাচনে ১ হাজার ৬ শ’ ১০ জন সদস্য ভোট দিয়েছেন। এ বছর ২৬টি পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ৫৮ জন প্রার্থী। এর মধ্যে সভাপতি পদে ২, সহ-সভাপতি-১ পদে ২, সহ-সভাপতি-২ পদে ৪, সাধারণ সম্পাদক পদে ৪, যুগ্ম সম্পাদক-১ পদে ৪, যুগ্ম সম্পাদক-২ পদে ৪, সমাজ বিষয়ক সম্পাদক পদে ৩, সহ-সমাজ বিষয়ক সম্পাদক পদে ২, লাইব্রেরি সম্পাদক পদে ৩, প্রধান নির্বাচন কমিশনার পদে ৩, সহকারী নির্বাচন কমিশনার ২টি পদে ৩,  সহ-সম্পাদকের ৩টি পদে ৬, কার্যনির্বাহী কমিটির সদস্যের ১১টি পদে ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
 এবার সভাপতি পদে ২ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন বর্তমান সভাপতি এ.টি.এম. ফয়েজ উদ্দিন ও সরওয়ার আহমদ চৌধুরী (আবদাল), সহ-সভাপতি-১ পদে এ কে এম. ফখরুল ইসলাম ও মো. এখলাছুর রহমান, সহ-সভাপতি-২ পদে মোহাম্মদ আব্দুল হান্নান, পান্না লাল দাস, সৈয়দ ফেরদৌস আহমদ ও হাদিয়া চৌধুরী (মুন্নি)। সাধারণ সম্পাদক পদে ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন, বর্তমান সাধারণ সম্পাদক মো. ফজলুল হক সেলিম, দেলোয়ার হোসেন দিলু, মাহফুজুর রহমান ও সুলতানা রাজিয়া ডলি, যুগ্ম সম্পাদক-১ পদে আজাদ আহমদ, মো. খালেদ আহমদ জুবায়ের, বিজিত লাল তালুকদার ও মোহাম্মদ শিব্বির আহমদ (বাবলু), যুগ্ম সম্পাদক-২ পদে মোহাম্মদ কামরুল হাসান, বিদ্যুৎ কুমার দাস (বাপন), মুমিনুর রহমান (টিটু) ও সৈয়দ শাহ জাহান, সমাজ বিষয়ক সম্পাদক পদে মো. আজিম উদ্দীন, মোহাম্মদ সেলিম মিয়া ও মো. সোহেল মিয়া, সহ-সমাজ বিষয়ক সম্পাদক পদে ছালেক আহমদ ও মো. মকসুদ আহমদ, লাইব্রেরি সম্পাদক পদে মোহাম্মদ আব্দুল মুকিত (অপি), ঝরণা বেগম ও মো. রাসেল খাঁন, প্রধান নির্বাচন কমিশনার পদে মো. আলিম উদ্দীন, আক্তার উদ্দীন আহমদ টিটু ও সুজিত কুমার বৈদ্য, সহকারী নির্বাচন কমিশনারের ২টি পদে ৩ জন মইনুল হক, মোহাম্মদ মঈনুল ইসলাম ও সজল চন্দ্র পাল, সহ-সম্পাদকের ৩টি পদে ৬ জন কবির আহমদ, মো. কাওছার আহমদ, জাকির হোসেন, মোবারক হোসাইন, মো. সাদিদুর রহমান (রিপন) ও সুবল কান্তি পাল (এস.কে. পাল) প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এছাড়াও সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্যের ১১টি পদে আবু মোহাম্মদ আসাদ, আব্দুল গফফার, আব্দুল মালিক (১), মো. আব্দুল মান্নান চৌধুরী, এ.এস.এম. আব্দুল গফুর, এম.ই.এম. ইকবালুর রহমান, মো. এমদাদুল হক, মো. ওবায়দুর রহমান, কল্যাণ চৌধুরী, চৌধুরী আতাউর রহমান আজাদ, মো. ছয়ফুল হোসেন, জসিম উদ্দিন আহমদ, জ্যোতির্ময় পুরকায়স্থ (কাঞ্চন), দেবাশীষ কুমার দাস, মো. মনসুর আলম, মো. মুহিবুর রহমান (সেলিম), মো. রাজ উদ্দিন ও লুৎফা বেগম চৌধুরী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর