× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

যে কারণে দাদির জানাজায় যেতে পারেননি সাকিব

খেলা

স্পোর্টস রিপোর্টার
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার

বঙ্গবন্ধু টি-টোয়েন্টির ফাইনাল, কিন্তু খুলনার হয়ে সেই ম্যাচে সাকিব খেললেন না। যুক্তরাষ্ট্রে তার শ্বশুর ভীষণ অসুস্থ। তাই মহাগুরুত্বপূর্ণ ম্যাচ ফেলেই ছুটলেন। তবে সেখানে পৌঁছাবার আগেই মারা যান তার শ্বশুর। শেষ দেখা হলো না। সাকিব আল হাসান নতুন বছর শুরু করেছেন দারুণ প্রত্যাশা নিয়ে। এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেছেন জাতীয় দলের ক্যাম্পে। ১৫ মাস পর খেলবেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আন্তর্জাতিক ম্যাচ।
১০ই জানুয়ারি থেকে শুরু করেছেন ঘাম ঝড়ানো অনুশীলন। গতকাল ছিল বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে টাইগারদের ওয়ানডের প্রস্তুতি ম্যাচ। কিন্তু আগের দিন (বুধবার) রাতে মারা যান সাকিবের দাদি রেবেকা নাহার। তবে এবার আর  ছুটে যাওয়া হলো না। জাতীয় দলের ক্যাম্পে আছেন জৈব সুরক্ষা বলয়ে। দাদির জানাজা দিতে গেলে তা ভাঙতে হবে। আর বলয়ে ফেরাও সহজ হবে না। থাকতে হবে কোয়ারেন্টিনে। দিতে হবে করোনা পরীক্ষা। এতে ২০শে জানুয়ারি প্রথম ওয়ানডে খেলাও কঠিন হবে। সাকিবের ঘনিষ্ঠ এক সূত্র দৈনিক মানবজমিনকে জানান, বুধবার রাতেই দাদির মৃত্যু সংবাদ পান সাকিব তবে জাতীয় স্বার্থের কথা ভেবে তিনি মাগুরা যাননি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর