× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৮ মার্চ ২০২১, সোমবার
আলাপন

ভালোবাসা ও সহানুভূতি ছড়িয়ে পড়ুক - আঁখি আলমগীর

বিনোদন

ফয়সাল রাব্বিকীন
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার

জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। দীর্ঘ সময় ধরে গান করে চলছেন। এখনও সমান ব্যস্ত তিনি। আর দেশ-বিদেশের স্টেজ শোতে তো বছরজুড়েই ব্যস্ত সময় পার করেন তিনি। যদিও করোনা মহামারীর পর থেকে সংগীতের আগের অবস্থা আর নেই। স্টেজ শো টানা কয়েক মাস বন্ধ ছিলো। এখনও শো আয়োজন হচ্ছে খুব কম। এদিকে আঁখি আলমগীর বেশ সচেতন থেকেই স্টেজ শো করছেন।
সব মিলিয়ে কেমন চলছে দিনকাল? আঁখি বলেন, আছি মোটামুটি। আসলে পৃথিবীর অবস্থাই তো ভালো না। সব এখনও অস্বাভাবিক। তারপরও ভালো থাকার চেষ্টা করছি। সাবধানে থাকছি যতটুকু পারা যায়। স্টেজ শো এর কি অবস্থা? আপনি কি করছেন শো? আঁখি উত্তরে বলেন, কোন কিছুর অবস্থা ভালো নেই। স্টেজ শো এর অবস্থাও তেমন। শো হচ্ছে খুব কম। এটাই স্বাভাবিক এই সময়ে। তারপরও আমি শো করছি টুকটাক করে। যে শোতে মনে হচ্ছে যথেষ্ট নিরাপত্তা রয়েছে, তেমন শোই করার চেষ্টা করি। সবশেষ গতকাল রাতে শো করলাম চাঁদপুরে। অসাধারণ শো হয়েছে। শ্রোতারা যেমন উপভোগ করেছে, আমিও করেছি। এদিকে নতুন বছর শুরু হয়েছে। এ বছর নিয়ে প্রত্যাশা কি? আঁখি বলেন, সবাই ভালো থাকুক সেটাই চাওয়া। গত বছরটি করোনার কারণে একদমই ভালো যায়নি কারো। এ বছর করোনা মহামারী দূর হোক সেটাই চাই। সব আগের মতো স্বাভাবিক হোক। আগের মতো হোক পৃথিবী। আবার গানের জোয়ার শুরু হোক। আঁখি যোগ করে বলেন, মানুষ আরো মানবিক হোক৷ ভালোবাসা ও সহানুভূতি ছড়িয়ে পড়ুক। নেতিবাচক চিন্তা বন্ধ হোক। সবাই ইতিবাচক চিন্তা করি। নতুন গানের কি খবর? আঁখি বলেন, সম্প্রতি সরকারি অনুদানের 'আশির্বাদ' চলচ্চিত্রে গান গেয়েছি। বেশ সুন্দর একটি গান হয়েছে। বেশ কিছু ছবির গান করার কথা রয়েছে সামনে। আর নিজের মৌলিক গানও এ বছর প্রকাশের চিন্তা আছে ভিডিওসহ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর