× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ মার্চ ২০২১, মঙ্গলবার

শ্রীলেখার বিয়ের প্রস্তাব!

বিনোদন

বিনোদন ডেস্ক
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার

'উইল ইউ ম্যারি মি?' এভাবেই বিয়ের প্রস্তাব দিলেন শ্রীলেখা। অভিনেত্রীর বিয়ের প্রস্তাব শুনে চমকে গেলেন তো! শ্রীলেখা আসলে অন্য কাউকে নয়, নিজেকেই নিজে বিয়ের প্রস্তাব দিয়েছেন। অভিনয়ের পাশাপাশি শ্রীলেখা সম্প্রতি নিজের একটি ইউটিউব চ্যানেল প্রকাশ করেছেন। যেখানে নিজের কনটেন্ট তৈরি করছেন শ্রীলেখা। তেমনই একটি ভিডিওতে শ্রীলেখা নিজেকে ভালবাসার কথা জানান। সেখানে জীবনের বিভিন্ন বিষয় তুলে ধরেন অভিনেত্রী। বড় হওয়া থেকে শুরু করে ভালোবেসে বিয়ে কিংবা বিচ্ছেদ। সবকিছু নিয়ে মুখ খোলেন শ্রীলেখা।
এরপরই তিনি বলেন, নিজের রোজগারের অর্থ দিয়েই আংটি কিনে নিজেকেই বিয়ের প্রস্তাব দেন শ। নিজের কেনা আংটি পরেই ওই ভিডিও ইউটিউবে আপলোড করেন অভিনেত্রী। শ্রীলেখার নিজেকে নিজের বিয়ের প্রস্তাব দেওয়ার ওই ভিডিও ভাইরাল হয়ে যায়। সম্প্রতি নতুন বছর শুরুর আগে বেশ কয়েকটি ছবি এবং ভিডিও প্রকাশ করেন শ্রীলেখা মিত্র। নতুন বছর শুরুর আগে মাঝ রাতে বন্ধুদের সঙ্গে পার্টি হোক বা লং ড্রাইভ, প্রত্যেকটি ছবি এবং ভিডিও শেয়ার করার পরপরই তা ভাইরাল হয়ে যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর