× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

২৪ শে জানুয়ারি বরুণ-নাতাশার বিয়ে

বিনোদন

বিনোদন ডেস্ক
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার

বছর শুরুতেই বলিউডে বিয়ের খবর। শোনা যাচ্ছে, চলতি মাসেই গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেতা বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল। গত বছরই তাদের বিয়ের জল্পনা ছিল তুঙ্গে। বরুণের কাকা অনিল ধাওয়ান জল্পনা আরও উস্কে দিয়েছেন। প্রথমে গুজব বললেও, পরে তিনি স্বীকার করে নিয়েছেন যে খুব শিগগির বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন বরুণ। বিয়ের ভেনু ঠিক হয়েছে আলিবাগে। প্রথমে বিদেশে ডেস্টিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনা থাকলেও অতিমারির কারণে তার বদলে আলিবাগেই একটি পাঁচতারা হোটেল বুক করা হয়েছে। তবে কোভিড-বিধি মেনেই বিয়ের পরিকল্পনা করা হচ্ছে বলে ইন্ডাস্ট্রি সূত্রে খবর।
পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতেই বিয়ে হবে বলে শোনা যাচ্ছে। ধাওয়ান পরিবারের পক্ষ থেকে ই-কার্ডে নিমন্ত্রণপত্র পাঠানো হয়েছে। সেখানে ২২ থেকে ২৫ জানুয়ারি ডেট ব্লক করে রাখতে বলা হয়েছে অতিথিদের। শোনা যাচ্ছে, ২২ ও ২৩ তারিখ যথাক্রমে সঙ্গীত ও মেহেদির অনুষ্ঠানের আয়োজন করা হবে আর ২৪ শে জানুয়ারি বিয়ে। বিয়ের এক দিন আগেই ধাওয়ান ও দালাল পরিবার ভেনুতে পৌঁছবেন। পেশায় ফ্যাশন ডিজাইনার নাতাশা এর আগে অনেকেরই ব্রাইডাল ওয়্যার ডিজাইন করেছেন। বিয়ের পোশাকও পাত্রী নিজেই ডিজাইন করবেন বলে খবর। তবে কর্তার পরনে কোন সেলেব্রিটি ডিজাইনারের পোশাক দেখা যাবে, তা এখনও জানা যায়নি। ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্যও তারা পার্টি দেবেন বলে আশা করা হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর