× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

করোনা আক্রান্ত মারে, অস্ট্রেলিয়ান ওপেনে খেলা নিয়ে শঙ্কা

খেলা

স্পোর্টস ডেস্ক
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার

ওয়াইল্ড কার্ড এন্ট্রি পেয়ে বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যাম অস্ট্রেলিয়ান ওপেনে খেলার সুযোগ পান কয়েক সপ্তাহ আগে। কিন্তু টুর্নামেন্ট শুরুর আগে কোর্টে নামা নিয়ে অনিশ্চয়তা তৈরি হলো অ্যান্ডি মারের। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এই প্রাক্তন বিশ^সেরা টেনিস প্লেয়ার। বৃহস্পতিবার অস্ট্রেলিয়ান ওপেন কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করে।
মারের করোনা আক্রান্তের খবর জানিয়ে অস্ট্রেলিয়ান ওপেন টুইট বার্তায় লেখে, ‘অ্যান্ডি মারে করোনায় আক্রান্ত হয়েছেন। আপাতত তাকে সেল্ফ আইসোলেশনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। দুর্ভাগ্যবশত সে অংশগ্রহণকারীদের সঙ্গে আসতে পারছেন না। আশা করছি উনি দ্রুত সুস্থ হয়ে যাবেন।’ ব্রিটিশ টেনিস প্লেয়ারকে নিজেদের চার্টার্ড ফ্লাইটে করে অস্ট্রেলিয়ায় নিয়ে আসার কথাও জানায় তারা। মারে শারীরিকভাবে সুস্থ রয়েছেন।
তবে ঠিক কবে তিনি করোনামুক্ত হয়ে অস্ট্রেলিয়ায় পৌঁছাতে পারবেন, তা নিয়ে সংশয়ে অস্ট্রেলিয়া ওপেন কর্তৃপক্ষ।
ইনজুরি সমস্যা এড়াতে গত সপ্তাহে একটি এটিপি ইভেন্ট থেকে নাম প্রত্যাহার করেন মারে। চোটের কারণে দীর্ঘদিন কোর্টের বাইরে থাকা এই তারকা আপাতত বিশ্ব র‌্যাংকিংয়ে ১২৩তম স্থানে। ২০১৯ চোটাগ্রস্ত হয়ে মেলবোর্ন থেকেই ক্যারিয়ারের ইতি টানতে চান মারে। গত বছর করোনার জন্য মাত্র ৭টি অফিসিয়াল ম্যাচ খেলেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর