× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

লতা মঙ্গেশকরকে অপমান

বিনোদন

বিনোদন ডেস্ক
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার

সংগীত সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে টুইটারে অপমান করলেন এক নেটিজেন। তা নিয়েই তোলপাড় সোশ্যাল মিডিয়া। তীব্র প্রতিবাদ জানালেন সকলে। কড়া জবাব দিলেন সংগীতশিল্পী আদনান সামি  এবং পরিচালক বিবেক অগ্নিহোত্রী। টুইটটি করা হয়েছিল কাবেরী নামের এক প্রোফাইল থেকে। যেখানে লেখা হয়, ভারতীয়দের মগজধোলাই করে এটা বোঝানো হয়েছে যে লতা মঙ্গেশকরের কণ্ঠ ভাল। সেই টুইট শেয়ার করে আদনান সামি লেখেন, বান্দর কেয়া জানে অদ্রক কা স্বাদৃ মুখ খুলে সবার সামনে নিজের নির্বুদ্ধিতা প্রমাণ না করে চুপ করে থাকলে ভাল হত না। পরিচালক বিবেক অগ্নিহোত্রী লেখেন, আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি লতা মঙ্গেশকরের নিন্দুকরা যেন পরের জন্মে আমাদের মতো মানুষ হয়ে জন্মান যাতে তারা সৌন্দর্যের মূল্য এবং স্বর্গীয় অনুভূতি বুঝতে পারেন।
ক্ষোভে ফেটে পড়েছেন নেটিজেনরাও। গৌরব মিশ্র নামে একজন ‘রং দে বাসন্তী’ ছবির গান শেয়ার করে লিখেছেন, এটা ঠিক লতা মঙ্গেশকের কণ্ঠ ভাল নয়। আসলে লতা মঙ্গেশকরজির কণ্ঠই সেরা। প্রিয়ঙ্ক নামের এক নেটিজেন আবার লেখেন, কাবেরীর মন্তব্যের থেকেও বেশি সমস্যার সেই নির্বোধরা যারা এই টুইটে লাইক করেছে। এমনই অসংখ্য প্রতিবাদে ভরে গিয়েছে টুইটার। ৯১ বছরের কিংবদন্তির হয়ে এভাবেই জবাব দিয়েছেন নেটিজেনরা।  কারণে-অকারণে সোশ্যাল মিডিয়ায় তারকাদের কটাক্ষ, বিদ্রুপ, ব্যঙ্গ, অপমান সহ্য করতে হয়। তোলা হয় ভার্চুয়াল কাঠগড়ায়। এবার সেই তালিকায় পড়লেন লতা মঙ্গেশকর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কামরুল হাসান
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার, ১১:৫৮

বিরাট বড় বোদ্ধা

Sarwar
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার, ১২:৫৬

আমি মনে করি একজন শিল্পীর দেশপ্রেম অবশ্যই থাকবে। কিন্তু নির্দিষ্ট ভুখন্ডের বাইরে গোটা প্রিথিবীতেই তার দায়বদ্ধতা। তাকে অসম্মান করা হবে এই প্রিথিবীর সংগীত জগতের অসম্মান করা।

অন্যান্য খবর