× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

টি-টেনে খেলার এনওসি পেলেন নাসির

খেলা

স্পোর্টস ডেস্ক
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য টি-১০ লীগের চতুর্থ আসরে খেলতে যাচ্ছেন নাসির হোসেন। বৃহস্পতিবার (১৪ ই জানুয়ারি) এই টাইগার অলরাউন্ডারের নো অবজেকশন সার্টিফিকেট (এনওসি) বা অনাপত্তিপত্র নিশ্চিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
চোট আর ফর্মহীনতা সাম্প্রতিক সময়ে বেশ ভুগিয়েছে নাসিরকে। খেলতে পারেননি বিসিবি প্রেসিডেন্টস কাপ ও বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপেও। তবে টি-টেনের নিলামে দল পান বাংলাদেশ জাতীয় দলের হয়ে খেলা এই ক্রিকেটার।
ড্রাফট থেকে নাসিরকে দলে নেয় পুনে ডেভিলস। প্লেয়ার্স ড্রাফটের অষ্টম রাউন্ডে ‘সি’ ক্যাটাগরি থেকে তাকে স্কোয়াডে অন্তর্ভুক্ত করে দলটি। বাংলাদেশি মালিকানাধীন বাংলা টাইগার্সও তাকে দলে পেতে আগ্রহ প্রকাশ করে।
নাসিরের আগে এনওসি পেয়েছেন আফিফ হোসেন ধ্রুব এবং মেহেদী হাসান। টুর্নামেন্টে বাংলা টাইগার্সের হয়ে খেলবে দু’জন।
এর আগে মারাঠা অ্যারাবিয়ান্সের মুক্তার আলীও অনাপত্তিপত্র পান।
মুক্তারের পাশাপাশি মোসাদ্দেক হোসেন সৈকত ও তাসকিন আহমেদকে দলে ভেড়ায় মারাঠারা। কিন্তু ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট ও ওয়ানডে সিরিজের স্কোয়াডে থাকায় তাদের অনাপত্তিপত্র পাওয়ার সম্ভাবনা নেই।
আগামী ২৮ই জানুয়ারি শুরু হয়ে ৬ই ফেব্রুয়ারি শেষ হবে টি-টেনের এবারের আসর। গত বছরের নভেম্বরে টুর্নামেন্ট হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে পিছিয়ে দেয়া হয়। গত বছরের ন্যায় ১০ দিনে টুর্নামেন্ট সম্পন্ন হবে; স্বাস্থ্য বিধি মেনে সীমিত পরিসরে হবে এবারের লীগ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর