× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

মঞ্জুর হত্যা মামলায় এরশাদকে অব্যাহতি

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) জানুয়ারি ১৫, ২০২১, শুক্রবার, ২:২৪ অপরাহ্ন

চট্টগ্রামে আবুল মঞ্জুর হত্যা মামলায় প্রয়াত সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদকে অব্যাহতি দিয়ে চার্জশিট দাখিল করেছে সিআইডি। একই মামলার আরেক আসামি মেজর জেনারেল (অব.) আবদুল লতিফকেও অব্যাহতি দেয়া হয়েছে। ঢাকার প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের পেশকার নুর মোহাম্মদ খান বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, এরশাদ ও আবদুল লতিফ মারা যাওয়ায় তাদের মামলা থেকে অব্যাহতি দেয়া হয়েছে। অন্যদিকে মামলার আসামি মেজর (অব.) কাজী এমদাদুল হক, লেফটেন্যান্ট কর্নেল (অব.) মোস্তফা কামাল উদ্দিন ভূইঞা ও লেফটেন্যান্ট কর্নেল (অব.) শামসুর রহমান শমসেরকে অভিযুক্ত করে সম্পূরক অভিযোগপত্র দিয়েছে সিআইডি।

১২ই জানুয়ারি ঢাকার প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলারা আলো চন্দনার আদালতের এ সম্পূরক অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পুলিশ সুপার কুতুব উদ্দিন। আগামী ২৫শে জানুয়ারি অভিযোগপত্রটির শুনানির জন্য দিন ধার্য করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Jalal Ahmed
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার, ১০:১৯

এই মামলার ভয় দেখিয়ে প্রয়াত হু.মু. এরশাদকে হাতের পুতুল হিসেবে নাচিয়েছিলো বর্তমান সরকার, এরশাদ একটু উল্টা পাল্টা কথা বললেই মামলার তারিখ পড়ে যেতো, হায়রে ন্যায় বিচার

Shahid
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার, ৮:৪৮

এরশাদ নেই ”চৌদ্ধ শিকের” ভয়ও নেই! এরশাদ ট্রাম্প খেলা বন্ধ হয়ে গেল!

Sarwar
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার, ৭:২৯

কেন, মরনোত্তর বিচার কি হয়না? এ বিষয়ে ইতিহাসের সিদ্ধান্ত তাহলে কি হবে?

Sarwar
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার, ৭:২৪

আইন তার নিজস্ব গতিতে চলে। হাসতেও লজ্জা লাগে।

জসীম
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার, ২:৫৭

মন্জুর হত্যা মামলা হয়তো এখন গতি পাবে।

Citizen
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার, ৩:১০

Ershad must have not been exempted from the case, even thou he is dead now; this incident has affected and changed the course of national progression. Ershad must be put on trial posthumously.

Citizen
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার, ৩:০৯

Ershad must have not been exempted from the case, even thou he is dead now; this incident has affected and changed the course of national progression. Ershad must be put on trial posthumously.

Md. Harun al-Rashid
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার, ২:৪৭

মামলাটিতে কারা অব্যহতি পেলেন আর কারা থাকলেন তা নিয়ে কোন কথা নাই। কথা হলো সংশ্লিষ্ট কতৃপক্ষের গতি বিদ্যা সম্পর্কিত বিবেচনা নিয়ে। ঘটনাটি গেল শতকের আশির দশকের শুরুর দিকের। সে বিবেচনায় প্রায় চল্লিশ বছর অতিক্রান্ত। তবুও ধন্যবাদার্হ- Better late than never.

অন্যান্য খবর