× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

২৪ ঘণ্টায় করোনায় আরো ১৩ জনের মৃত্যু, শনাক্ত ৭৬২

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) জানুয়ারি ১৫, ২০২১, শুক্রবার, ৩:৩৮ অপরাহ্ন

দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ১৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ৮৬২ জনে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ৭৬২ জন। মোট শনাক্ত ৫ লাখ ২৬ হাজার ৪৮৫ জনে দাঁড়িয়েছে। এছাড়া ২৪ ঘণ্টায় ৭১৮ জন এবং এখন পর্যন্ত ৪ লাখ ৭১ হাজার ১২৩ জন সুস্থ হয়ে উঠেছেন। আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরো জানানো হয়, ১৯৯টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৩ হাজার ৬৫২টি নমুনা সংগ্রহ এবং ১৩ হাজার ৬৭৮ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ৩৪ লাখ ৩১ হাজার ৭৯২টি নমুনা পরীক্ষা করা হয়েছে।
২৪ ঘণ্টায় শনাক্তের হার ৫ দশমিক ৫৭ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৮৯ দশমিক ৪৮ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৪৯ শতাংশ। উল্লেখ্য, বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্ত হয় গত বছরের ৮ই মার্চ আর করোনায় আক্রান্ত হয়ে প্রথম মারা যায় ১৮ই মার্চে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর