× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৮ মার্চ ২০২১, সোমবার

গুরুতর আহত শিশুশিল্পী অদ্রিজা মুখোপাধ্যায়

বিনোদন

বিনোদন ডেস্ক
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন পশ্চিমবঙ্গের‘বালিকা বধূ’ও ‘মহাপীঠ তারাপীঠ’-এর মতো জনপ্রিয় সিরিয়ালের শিশুশিল্পী অদ্রিজা মুখোপাধ্যায়। পশ্চিমবঙ্গের প্রাক্তন ফুটবল খেলোয়াড় বিদেশ বসু সম্পর্কে অদ্রিজা মুখোপাধ্যায়ে দাদা। এই বিদেশ বসুর বাড়িতেই এক শ্রাদ্ধানুষ্ঠানে যোগ দিতে স্বপরিবারে যাচ্ছিলেন অদ্রিজা মুখোপাধ্যায়। পথমধ্যে গাড়ি দুর্ঘটনাার শিকার হন। হুগলির বলাগড়ের সোমরাবাজার এলাকায় এস টি কে কে রোডে দুর্ঘটনার কবলে পড়ে তাদের গাড়ি। হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে ওই গাড়ি রাস্তার পাশের জমিতে নেমে যায়। পুলিশসূত্রে জানা গিয়েছে, গাড়ির চালকের আসনে ছিলেন এক মহিলা। আচমকা একটি টায়ার লিক হয়ে যাওয়ায় বাঁ দিকে উল্টে গিয়ে রাস্তা থেকে জমিতে নেমে পড়ে গাড়িটি।
দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে হাজির হন স্থানীয়রা। এরপর সেই এলাকার স্থানীয়রাই গাড়ির কাঁচ ভেঙে উদ্ধার করেন অভিনেত্রী ও তার পরিবারের সদস্যদের। পরে কালনা সুপারস্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর