× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

গণস্বাস্থ্য কেন্দ্রের কর্মীদের ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) জানুয়ারি ১৫, ২০২১, শুক্রবার, ৬:১৫ অপরাহ্ন

গণস্বাস্থ্য কেন্দ্রের কর্মীদের নিয়ে আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে ১৫ দিনব্যাপি চলা এই টুর্নামেন্ট শেষ হয়। আশুলিয়ার গণস্বাস্থ্যের পুরাতন মাঠে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। ফাইনাল শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
খেলায় নারী ও পুরুষসহ মোট ২৪টি দল অংশগ্রহণ করে। এতে ছেলেদের ইভেন্টে প্রিন্স-মাহিন ও মেয়েদের ইভেন্টে ফরিদা-শ্রাবন্তী জুটি চ্যাম্পিয়ন হয়। এছাড়া নারী ও পুরুষ যৌথ খেলায় চ্যাম্পিয়ন হন ফরিদা-শারিদ।
টুর্নামেন্টের আহবায়ক গণস্বাস্থ্য কেন্দ্রের কর্মকর্তা খালেদ মোশাররফ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের নির্বাহী প্রধান ডা. মনজুর কাদের আহমেদ।
প্রধান অতিথির বক্তব্যে মনজুর কাদের আহমেদ বলেন, গণস্বাস্থ্যের সকল কর্মী করোনার সঙ্গে যুদ্ধ করে তাদের কাজ চালিয়ে যাচ্ছেন।
তাদের মনবল ধরে রাখতে এই খেলার আয়োজন করা হয়।  করোনাকালে শুধু সকলকে উদ্বুদ্ধ করার জন্য এ আয়োজন করা হয়েছে। আমরা আশা রাখি আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা অন্যদেরও উদ্বুদ্ধ করতে সহয়তা করবে৷
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থব্যবস্থাপক মোঃ রাজীব মুন্সি। এছাড়া আরও উপস্থিত ছিলেন, রেজিস্টার ডা. মাহবুব জোবায়ের সোহাগ, মেডিকেল অফিসার ডা. মিলন, সিনিয়র ফার্মাসিষ্ট মোঃ ইকরাম হোসেন, হিসাব কর্মকর্তা সুলতান আহমেদ, সহকারী লেকচারার মোঃ লিমন হোসেন সহ প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর