× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

বিখ্যাত হওয়ার জন্য বাবরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছিলেন সেই নারী

খেলা

স্পোর্টস ডেস্ক
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার

প্রথমবারের মতো তিন ফরম্যাটে নেতৃত্বের রোমাঞ্চ নিয়ে নিউজিল্যান্ড সফরে গিয়েছিলেন বাবর আজম। গত ডিসেম্বরে হওয়া সেই সিরিজে অবশ্য ইনজুরির কারণে কোন ম্যাচ খেলা হয়নি সময়ের অন্যতম সেরা এই ব্যাটসম্যানের। সেই সময়েই পাকিস্তান অধিনায়কের বিরুদ্ধে ধর্ষণের গুরুতর অভিযোগ করেন হামিজা মুখতার নামে এক নারী। তিনি দাবি করেছিলেন, গর্ভে সন্তান আসার পর নাকি গর্ভপাত করাতেও তাকে বাধ্য করেছিলেন বাবর। এমনকি মেরে ফেলার হুমকিও বাবরের কাছ থেকে পেয়েছিলেন বলে দাবি করেন হামিজা। শুক্রবার পাকিস্তানের সংবাদমাধ্যম জানিয়েছে, বাবরের বিরুদ্ধে সব অভিযোগ তুলে নিয়েছেন হামিজা।

পাকিস্তানের সংবাদমাধ্যমে পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায়, হামিজা আইনজীবীর সামনে একটি চুক্তিপত্রে সই করছেন। পরে সেই চুক্তির বিস্তারিত পড়ে শোনান সেই আইনজীবী, ‘এই বিবৃতি দেয়াতে আমাকে কোনরকম চাপ প্রয়োগ করা হয়নি।
কিছু বন্ধু আমাকে বলেছিল বাবরের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করলে বিখ্যাত হওয়া যাবে। এরপর আমি একই কাজ করলে আমার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া উচিত।’

গত ডিসেম্বরে তোলা সেই অভিযোগে হামিজা নিজেকে বাবরের স্কুল সহপাঠী দাবি করেন। তিনি নাকি বাবরের ক্রিকেটার হয়ে ওঠার সময় আর্থিকভাবে সাহায্য করেছিলেন। মামলা তুলে নিতে বাবরের কাছে দাবি করেছিলেন ৪৫ লাখ পাকিস্তানি রুপি।

বাবর আজম এই বিষয়ে কোন মন্তব্য করেননি। সবকিছুই সামলেছেন পাকিস্তান অধিনায়কের আইনজীবীরা। আগামী ২৬শে জানুয়ারি থেকে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজের জন্য প্রস্তুত হচ্ছেন বাবর আজম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Nasir Tarafder
১৬ জানুয়ারি ২০২১, শনিবার, ১:১৩

She looks much senior than Babar Azam, like her aunty. How she could be his class friend.

অন্যান্য খবর