× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

বাঘায় আওয়ামী লীগ প্রার্থীর দুই সমর্থককে কুপিয়ে জখম

অনলাইন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে
(১ মাস আগে) জানুয়ারি ১৫, ২০২১, শুক্রবার, ৭:০৯ অপরাহ্ন

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী শহীদুজ্জামান শাহীদের সমর্থক ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান ও তার ভাগ্নে আরিফ হোসেনকে কুপিয়ে গুরুতর আহত করেছেন বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র মুক্তার আলীর সমর্থকরা। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের নুরনগর গ্রামের এই ঘটনা ঘটেছে। হামলাকারীরাও আড়ানী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন করছেন। হামলার শিকার বজলুর রহমান অন্য এক কাউন্সিলর প্রার্থীকে সমর্থন করেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।
বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, হামলার শিকার ব্যক্তিরা ও হামলাকারীরা আপন চাচাত ভাই। তারা একে অপরকে সমর্থন করে শুনেছি। তবে ঘটনা জানার পর তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে দেয়া হয়েছে। তবে বজলুর রহমানের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, নৌকার পক্ষে নির্বাচন করায় তার চাচাত ভাইয়েরা ক্ষিপ্ত।
প্রসঙ্গত, রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনে গতকাল বুধবার রাত সাড়ে ৯টায় আড়ানী পৌরবাজারের তালতলা এলাকায় আওয়ামী লীগের প্রার্থী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ, গোলাগুলি ও বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এই ঘটনায় নৌকার নির্বাচন কমিটির আহবায়ক আবদুল মতিন মতি বাদি হয়ে মুক্তার আলীকে প্রধান আসামি করে ৫০ জনে নাম উল্লেখ করে ৫০০/৬০০ জনের নামে মামলা বিস্ফোরণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
এই ঘটনায় মিলন নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর