× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ মার্চ ২০২১, মঙ্গলবার

সাবিলার প্রস্তুতি

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৬ জানুয়ারি ২০২১, শনিবার

চলচ্চিত্রে নাম লিখছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। শুরুটাই হচ্ছে বেশ বড় ক্যানভাসের একটি সিনেমা দিয়ে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত ‘বঙ্গবন্ধু’ সিনেমাতে শেখ রেহানা চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী। আগামী ৯ই ফেব্রুয়ারি থেকে ভারতের মুম্বইয়ে তার অংশের শুটিং শুরু হবে। বর্তমানে চরিত্রটির জন্য প্রস্তুতি নিচ্ছেন। জানালেন, চুক্তিবদ্ধ হওয়ার পর থেকেই চরিত্রটি নিয়ে পড়াশোনা শুরু করে দিয়েছেন। সবকিছু ভালোভাবে জানার চেষ্টা করছেন। শুটিংয়ের আগে যেসব প্রস্তুতি দরকার এক এক করে সেগুলো সারছেন।
সাবিলা বলেন, জাতির পিতাকে নিয়ে নির্মিতব্য সিনেমায় একটি চরিত্র পেলাম, এটা অনেক বড় পাওয়া। নিজেকে অনেক ভাগ্যবান মনে হচ্ছে। যারা আমাকে সুযোগটি দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞ। সিনেমাটির জন্য ছোট পর্দার কাজ কমিয়ে দিয়েছেন এই অভিনেত্রী। সাবিলা জনান, তারপরও ভালোবাসা দিবসের কিছু বিশেষ নাটকে অভিনয় করেছেন। সর্বশেষ সাবিলার ‘এক্সচেঞ্জ’- শিরোনামের নাটকটি দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছে। নাটকের পাশাপাশি ওয়েব কন্টেন্টেও কাজ শুরু করেছেন তিনি। গতকালই এই অভিনেত্রীর ‘কষ্টনীড়’- শিরোনামের একটি ওয়েব ফিল্ম রিলিজ পেয়েছে। যেটি পরিচালনা করেছেন আশফাক নিপুণ। ফিল্মটি ঘিরে ইতিমধ্যে দর্শকদের মধ্যে বেশ আগ্রহ সৃষ্টি করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর