× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ মার্চ ২০২১, মঙ্গলবার

পাকুন্দিয়ায় বিএনপি নেতা ইদ্রিস আলীর স্মরণ সভা

বাংলারজমিন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি
১৬ জানুয়ারি ২০২১, শনিবার

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিএনপি নেতা মরহুম ইদ্রিস আলী ভূঁইয়ার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকালে উপজেলা ও পৌর বিএনপি এ অনুষ্ঠানের আয়োজন করে। মরহুম ইদ্রিস আলী ভূঁইয়ার নিজ বাড়ির প্রাঙ্গণে উপজেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি মহিউদ্দিন মাস্টারের সভাপতিত্বে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র আহ্বায়ক সাবেক পৌর মেয়র এডভোকেট মো. জালাল উদ্দিন।
উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সাখাওয়াত হোসেন মানিকের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন- উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক আতিকুর রহমান মাসুদ, তৌফিকুল ইসলাম, এরফান উদ্দিন, পৌর বিএনপি’র আহ্বায়ক এসএএম মিনহাজ উদ্দিন, সদস্য সচিব শরীফুল ইসলাম সুজন, যুগ্ম আহ্বায়ক আবদুল কদ্দুছ, বিশিষ্ট সমাজসেবক আহমেদ ফারুক খোকন, পৌর কাউন্সিলর মো. মকবুল হোসেন, উপজেলা যুবদলের আহ্বায়ক মিজানুর রহমান সুমন, যুগ্ম আহ্বায়ক রাকিবুল আলম ছোটন ও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মাজহারুল হক উজ্জল প্রমুখ। এছাড়াও উপজেলা ও পৌর বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন। মরহুম ইদ্রিস আলী ভূঁইয়ার স্মৃতিচারণ করতে গিয়ে বক্তারা বলেন, ইদ্রিস আলী ভূঁইয়া একজন বর্ষিয়ান রাজনীতিক ছিলেন। দুই যুগেরও বেশি তিনি উপজেলা বিএনপিকে নেতৃত্ব দিয়েছেন।
দলের বিভিন্ন দুঃসময়ে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। তার অবদানের কথা নেতাকর্মীরা শ্রদ্ধাভরে স্মরণ রাখবে। আলোচনা শেষে প্রয়াত এ নেতার আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন হযরত মাওলানা মো. জসীম উদ্দিন।
প্রসঙ্গত, ২০১৯ সনের ১১ই জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে ৭৮ বছর বয়সে মারা যান বর্ষিয়ান বিএনপি নেতা ইদ্রিস আলী ভূঁইয়া। তিনি বিএনপি থেকে ৩ বার মনোনয়ন পেয়ে জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। এছাড়াও তিনি কিশোরগঞ্জ জেলা বিএনপি’র উপদেষ্টা ও পাকুন্দিয়া উপজেলা বিএনপি’র সভাপতি হিসেবে দীর্ঘ ২৫ বছর দায়িত্ব পালন করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর