× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ মার্চ ২০২১, মঙ্গলবার

নিকলীতে নৌকায় আগুন ঘুমন্ত মাঝি নিহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে
১৬ জানুয়ারি ২০২১, শনিবার

কিশোরগঞ্জের নিকলীতে নৌকায় অগ্নিকাণ্ডের ঘটনায় ঘুমন্ত অবস্থায় দগ্ধ হয়ে জহুর উদ্দিন (৪২) নামে এক মাঝি নিহত হয়েছেন। এছাড়া নৌকায় থাকা তার ছেলে বাপ্পী (১৩) সহ চারজন গুরুতর আহত হয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। আহত অন্যরা হলেন, আবুল হাশেম ( ২৫), তারেক মিয়া (১৬) ও গিয়াস উদ্দিন (১৬)। শুক্রবার ভোররাতে উপজেলার সিংপুর ইউনিয়নের বাজারঘাটে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। হতাহতদের মধ্যে নিহত জহুর উদ্দিন নিকলী সদর ইউনিয়নের মগলহাটি গ্রামের মৃত করিম উদ্দিনের ছেলে এবং আহত বাপ্পী ছাড়া অন্যদের মধ্যে আবুল হাশেম একই ইউনিয়নের নগর গ্রামের আবু সামার ছেলে, তারেক মিয়া মীরহাটি গ্রামের ইসরাফিলের ছেলে ও গিয়াস উদ্দিন জারইতলা ইউনিয়নের সাজনপুর গ্রামের জহির উদ্দিনের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার সিংপুর বাজারে পৌষ মেলা ছিল। মেলা শেষে জহুর উদ্দিন তার ছেলে ও সাথে থাকা লোকজন নিয়ে সিংপুর বাজারঘাটে ধনু নদীতে নৌকায় ঘুমিয়ে পড়েন।
শুক্রবার ভোরে নৌকায় আগুন জ্বলতে দেখে স্থানীয়রা ছুটে যান এবং নৌকার ভেতর থেকে দগ্ধ পাঁচজনকে উদ্ধার করেন।
 দগ্ধ পাঁচজনকে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়ার পর তাদের ঢাকায় রেফার্ড করা হয়। ঢাকায় নিয়ে যাওয়ার পথে নৌকার মাঝি জহুর উদ্দিনের মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে, রাতে মশার কয়েল থেকে আগুন কম্বলে লেগে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে রান্নার কাজে ব্যবহৃত নৌকায় থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুন পুরো নৌকায় ছড়িয়ে পড়লে এ হতাহতের ঘটনা ঘটে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর