× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

পাবনার ফরিদপুরে শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, পাবনা থেকে
১৬ জানুয়ারি ২০২১, শনিবার

পাবনার ফরিদপুর উপজেলার বড়াল নদী থেকে এক শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির নাম আলী হোসেন (৮)। শুক্রবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। মৃত শিশু উপজেলার পুঙ্গলী ইউনিয়নের দিঘুলিয়া দাবাড়িয়া গ্রামের আতাউর রহমানের  ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে পাশেই জালসা শুনতে যায় আলী  হোসেন। জালসা শেষ হলেও সে বাড়ি ফিরে আসেনি। বাড়ির  লোকজন অনেক খোঁজ করে তাকে পায়নি। শুক্রবার সকালে স্থানীয়রা বাড়ির পাশে বড়াল নদীর মধ্যে ডালপালার ওপর একটি বস্তা পড়ে থাকতে দেখে এগিয়ে গিয়ে বস্তা খুলে একটি শিশুর মরদেহ দেখতে পায়।
খবর পেয়ে স্বজনরা গিয়ে মরদেহটি আলী  হোসেন বলে শনাক্ত করে।  ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছি। শিশুটির মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি।
তবে শিশুটির কানে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে শিশুটিকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর