× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

ভি২০ এসই মোবাইলের দাম কমালো ভিভো

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) জানুয়ারি ১৫, ২০২১, শুক্রবার, ৮:৩৫ অপরাহ্ন

নতুন বছর ২০২১ এর শুরুতেই গ্রাহকদের জন্য স্মার্টফোনে ছাড়ের ঘোষণা দিয়েছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। ভিভো’র ভি২০এসই স্মার্টফোনটি এখন পাওয়া যাচ্ছে ২৪ হাজার ৯৯০ টাকায়। এর আগের মূল্য ছিল ২৬ হাজার ৯৯০ টাকা। সম্প্রতি ভিভো তাদের এই প্রিমিয়াম স্মার্টফোন ভি২০এসই-তে এ ২ হাজার টাকা ছাড়ের ঘোষণা দেয় ভিভো।

বাংলাদেশে ভিভো ভি২০এসই পাওয়া যাচ্ছে গ্র্যাভিটি ব্ল্যাক এবং অক্সিজেন ব্লু এই দুইটি রঙে। স্মার্টফোনটির অন্যতম বৈশিষ্ট্য- এর রম এবং হালকা ওজনের ডিজাইন।  ভিভো ভি ২০ এসই তে আছে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম- যা ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো সম্ভব। এর সাথে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর এবং মাল্টি টার্বো ফিচারস।

৩৩ ওয়াট ফ্ল্যাশচার্জিং প্রযুক্তির সুবিধাসহ ভিভো ভি২০ এসই-তে রয়েছে ৪১০০ এমএএইচ ব্যাটারি।
এ ব্যাটারিতে  স্মার্টফোনটি মাত্র ৩০ মিনিটেই ৬২% চার্জ দেয়া সম্ভব।

‘ভিভো ভি২০এসই’ ম্যাজিক্যাল স্লিক ডিজাইনের। এছাড়াও স্মার্টফোনটি ৭ দশমিক ৮৩এমএম থ্রিডি স্লিম বডির যা ওজনেও বেশ কম। ‘ভিভো ভি২০এসই’-তে আরো রয়েছে ৬ দশমিক ৪৪ ইঞ্চি ১০৮০পি এমোলেড হ্যালো ফুলভিউ ডিসপ্লে এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তি।

স্মার্টফোনটির ক্যামেরায় রয়েছে সুপার নাইট, অরা স্ক্রিন লাইট ও প্রফেশনাল পোট্রেট সুবিধাসহ ৩২ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা। বহুমুখী ছবি তোলার জন্য ভি২০এসই’তে রয়েছে ৩টি এআই রিয়ার ক্যামেরা। ক্যামেরাগুলো হলো ৪৮ মেগাপিক্সেলের সুপার নাইট মোডসহ মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের সুপার ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের সুপার ম্যাক্রো ক্যামেরা।

এই স্মার্টফোনে যুক্ত করা হয়েছে আলট্রা গেমিং মোড। গেইম খেলার সময় এতে আলাদা একটি গেমিং কীবোর্ড চলে আসে। এমনকি ব্যাকগ্রাউন্ডে নোটিফিকেশন এলেও গেমিং ডিসপ্লেতে কোনো নোটিফিকেশন আসে না বিধায় স্মার্টফোনটিতে গেইম খেলা যায় নিরবিছিন্নভাবে।

ভিভোর ব্যবস্থাপনা পরিচালক ডিউক বলেন, ভিভো ভি২০এসই দিয়ে আমরা বাজারে সাড়া পেয়েছি। নতুন বছরের শুরুতে তাই এই স্মার্টফোনেই ছাড় দেয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর