× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ মার্চ ২০২১, মঙ্গলবার

করোনা পজেটিভ হেইডেন ওয়ালশ

খেলা

স্পোর্টস ডেস্ক
১৬ জানুয়ারি ২০২১, শনিবার

বাংলাদেশ সফররত ওয়েস্ট ইন্ডিজ দলের লেগ স্পিনার হেইডেন ওয়ালশ করোনায় আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার দ্বিতীয় কোভিড পরীক্ষায়  পজেটিভ আসে তার। দ্বিতীয় দফায় করোনা পজেটিভ হওয়ায় ওয়ানডে সিরিজ থেকে বাদ দেয়া হয়েছে ২৫ বছর বয়সী স্পিনারকে। বিষয়টি নিশ্চিত করে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। করোনাভাইরাস শঙ্কায় আগেই বাংলাদেশ সফর থেকে নাম সরিয়ে নেন টেস্ট অধিনায়ক জেসন হোল্ডার, ওয়ানডে অধিনায়ক কাইরন পোলার্ডসহ ওয়েস্ট ইন্ডিজের নিয়মিত ১০ ক্রিকেটার। ব্যক্তিগত কারণে নেই আরও দুই জন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সফরের আগেই ছিটকে যান ওয়ানডে দলে থাকা রোমারিও শেফার্ড। গত রোববার বাংলাদেশে পৌঁছানো ক্যারিবিয়ান দলের প্রথম করোনাভাইরাস পরীক্ষায় সবার ফল আসে নেগেটিভ।
বুধবার করা হয় দ্বিতীয় পরীক্ষা। এরপরই ওয়ালশের শরীরে করোনা শনাক্ত হওয়ার খবর আসে। নিশ্চিত হতে আরও একবার করানো পরীক্ষায়ও পজেটিভ আসে তার। বাংলাদেশে পৌঁছানোর পর টানা তিন দিন হোটেলে প্রত্যেকে পৃথক কক্ষে কোয়ারেন্টিনে ছিলেন ক্যারিবিয়ানরা। বৃহস্পতিবার অনুশীলন শুরু হলেও রিপোর্ট পাওয়ার আগ পর্যন্ত দলের অন্যদের সংস্পর্শে আসার সুযোগ ছিল না ওয়ালশের। পরীক্ষায় বাকিদের ফল নেগেটিভ এসেছে। কয়েকদিনের মধ্যে তৃতীয় দফার পরীক্ষা করা হবে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ দলের প্রত্যেকের। কোভিড-১৯ পরীক্ষায় দুইবার নেগেটিভ আসা সাপেক্ষে আইসোলেশন থেকে মুক্তি পাবেন হেইডেন ওয়ালশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর