× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার
কলকাতা কথকতা

নাটকীয় পট পরিবর্তন, শতাব্দী রায় তৃণমূলেই, আজ দিল্লি যাচ্ছেন না

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) জানুয়ারি ১৬, ২০২১, শনিবার, ৯:৪০ পূর্বাহ্ন

তৃণমূল কংগ্রেসের দুবারের সাংসদ শতাব্দী রায়ের দিল্লি যাওয়ার বিমানের টিকিট কাটা হয়ে গিয়েছিল। কেন তিনি তৃণমূলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করছেন তা ফেসবুক লাইভের মারফত যে শনিবারই মানুষকে জানাবেন তা  নির্ধারিতই ছিল।  দিল্লিতে অমিত শাহ এর সঙ্গে কথা বলে এই অভিনেত্রী সাংসদ বিজেপিতে যোগ দেবেন তা স্থির হয়ে গিয়েছিল। কিন্তু, নাটকীয় পট পরিবর্তন হল শুক্রবার গভীর রাতে। তৃণমূলের সাংসদ, বহু বিখ্যাত অথবা কুখ্যাত অভিষেক বন্দোপাধ্যায় এর বাড়িতে এক বৈঠকে বরফ গলল। রাতে অভিষেকের বাড়ির বাইরে দাঁড়িয়ে সাংবাদিকদের শতাব্দী জানালেন, ক্ষোভ মিটে গেছে, যে কারণে তাঁর অভিমান হয়েছিল তা অভিষেকের সঙ্গে কথা বলে মিটেছে। শতাব্দী বিশ্বাস করেন অভিষেক তাঁকে যা বলেছেন, তাই তিনি করবেন। তৃণমূলে শুধু তিনি থেকে যাওয়ার কথাই জানাননি,  বলেছেন, এই অবস্থায় কারোরই তৃণমূল ছেড়ে অন্য দলে চলে যাওয়া বাঞ্চনীয় নয়। তিনি যে শনিবার দিল্লি যাচ্ছেন না তাও জানিয়ে দেন শতাব্দী।
অভিনেত্রীকে দলে রেখে দেওয়ার ব্যাপারে প্রাক্তন সাংসদ কুনাল ঘোষের অবদান ছিল সর্বাধিক। তিনি দুপুরে শতাব্দীর বাড়িতে গিয়ে তাঁকে বোঝান। ক্ষোভের কথা শোনেন।  তারপর তাঁরই মধ্যস্থতায় শতাব্দী-অভিষেক সাক্ষাৎ হয়। অর্থাৎ,  কুনাল ঘোষের দৌত্য সফল হল। এদিকে যাঁর দলত্যাগ নিয়ে দীর্ঘদিন জল্পনা চলছে তৃণমূলের সেই বনমন্ত্রী রাজীব বন্দোপাধ্যায় শনিবার ফেসবুকে লাইভে থাকবেন। সেদিকে এখন নজর সকলের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর