× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার
কলকাতা কথকতা

চিটফান্ড রোজভ্যালির মালকিন শুভ্রা কুন্ডু গ্রেপ্তার, বিদেশে টাকা পাচারের অভিযোগ

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) জানুয়ারি ১৬, ২০২১, শনিবার, ৯:৪৯ পূর্বাহ্ন

চিট ফান্ড সংস্থা রোজ ভ্যালির তখন রমরমা অবস্থা। রোজভ্যালি  দাপিয়ে বেড়াচ্ছে মানি মার্কেটে। একটির পর একটি বাংলা সিনেমা বানাচ্ছে। তখনই রোজভ্যালির একটি ছবিতে অভিনয় করতে এলেন তরুণী, সুন্দরী অভিনেত্রী শুভ্রা।  অচিরেই তিনি নজরে পড়লেন রোজভ্যালির কর্ণধার গৌতম কুন্ডুর। অভিনেত্রী রাতারাতি হলেন রোজভ্যালির উচ্চপদস্থ কর্মী। সেখান থেকে বিয়ের পিঁড়িতে। রোজভ্যালির সর্বময় কর্তা গৌতম কুন্ডুর জীবনসঙ্গিনী। বারো বছর পরে, গৌতম কুন্ডু যখন আর্থিক তছরূপির দায়ে জেলে।
তখন গ্রেপ্তার হলেন শুভ্রা কুন্ডু। তাঁর বিরুদ্ধে সিবিআই এর অভিযোগ শুভ্রা বেআইনিভাবে রোজভ্যালি ও তার সহযোগী সংস্থা অদ্রিযা গোল্ড আন্ড  ডায়ামন্ডসের টাকা সরিয়ে বিদেশে পাচার করছেন গৌতম কুন্ডুর নির্দেশে। এমনকি জেল থেকে গৌতম টেলিফোন নিয়মিত নির্দেশ দেন শুভ্রাকে সেই তথ্যও সিবিআই পেয়েছে। অদ্রিযার ৭৫ হাজার টাকা বেতনের কর্মী শুভ্রা কুণ্ডুকে এরপর সিবিআই গ্রেপ্তার করে তাঁর দক্ষিন কলকাতার বাসভবন থেকে। তাঁর আইনজীবী জানান,  শুভ্রার শিরদাঁড়ায় একটি আঘাত আছে, নাবালিকা আট বছরের শিশুকন্যাকে দেখভাল করতে হয় তাঁকে। সিবিআই এর চিঁড়ে ভেজেনি এতে। গ্রেপ্তার হওয়া শুভ্রা কুণ্ডুকে তারা চালান করছে ভুবনেশ্বররে।       

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর