× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

নবীগঞ্জে মধ্যরাতে দুই প্রার্থীর বাকবিতন্ডা, সংঘর্ষ, আহত ২

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নবীগঞ্জ থেকে
১৬ জানুয়ারি ২০২১, শনিবার

নবীগঞ্জে পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে শহরের ৪ নং ওয়ার্ডস্থ গয়াহরি গ্রামে আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর মুখোমুখি বাক বিতন্ডায় বিএনপি কর্মী শফিক চৌধুরী এবং ছাত্রলীগ কর্মী জাহিদুল ইসলাম রুবেল গুরুতর আহত হয়। এসময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব গোলাম রসুল রাহেল চৌধুরীর গাড়ি ভাংচুরের অভিযোগ উঠে। বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী তার উপর অতর্কিত হামলার অভিযোগ করেন। মধ্যরাতের উত্তেজনা, উদ্বেগ, উৎকণ্ঠার মধ্যে দুই প্রার্থী সকাল ৮টায় নিজ নিজ ভোট কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, নবীগঞ্জ পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে মধ্য রাতে বিএনপি ও আওয়ামী লীগ প্রার্থী সমর্থকদের মধ্যে হামলা ও সংঘর্ষ হয়েছে। এতে আহত বিএনপি কর্মী সফিক মিয়ার (২২) ভুঁড়ি বের হয়ে যায়। তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি চরগাঁও গ্রামের মন্নাফ মিয়ার পুত্র।
এ ছাড়া একই গ্রামের জব্বার মিয়ার পুত্র মিজান মিয়া (৩৫), নুর ইসলামের পুত্র নাহিদ মিয়া এবং সুজাপুর গ্রামের ছাত্রলীগ নেতা জাহেদ রুবেলসহ আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন স্থানে চিকিৎসা দেয়া হয়েছে। শুক্রবার মধ্যরাত সোয়া ১টায়  গয়াহরি সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় এঘটনা ঘটে। শহরে উত্তেজনা ছড়িয়ে পড়ে। বর্তমানে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এনিয়ে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব গোলাম রসুল রাহেল চৌধুরী বলেন, বিএনপি প্রার্থী কালো টাকা বিতরণ করে ভোটারদের ভয়ভীতি দেখানোর খবর পেয়ে ঘটনাস্থলে গেলে বিএনপি প্রার্থীর নির্দেশে তার উপর হামলা এবং গাড়ি ভাংচুর হয়। তাকে বাচাতে গিয়ে ছাত্রলীগ নেতাকর্মী আহত হন। তিনি নেতা কর্মীকে শান্ত থাকার আহবান জানান।
বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ছাবির আহমেদ চৌধুরী জানান, তিনি গয়াহরি গ্রামে রবিন্দ্র দাশ মেলাইর বাড়িতে রাতে সংক্রান্তির দাওয়াতের যান। বাড়ি ফেরার পথে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেলের ভাই শায়েল চৌধুরীর সাথে দেখা হয়। এ সময় তার সাথে কুশল বিনিময় চলাকালে আওয়ামী লীগ প্রার্থী রাহেল চৌধুরী সেখানে পৌছায়। এ সময় তার সমর্থক সফিক মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে তার পেটের ভুঁড়ি বের হয়ে যায়। তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বলেন, ঘটনার সময় রাহেল তার প্রাইভেট কারটি নিজেই ভাংচুর করেছে। উদ্বেগ, উৎকণ্ঠার মধ্যে ভোট গ্রহণ চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর