× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৮ মার্চ ২০২১, সোমবার

সমকামিতার গল্পে রাইমা-প্রিয়াংকা

বিনোদন

বিনোদন ডেস্ক
১৬ জানুয়ারি ২০২১, শনিবার

প্রেম-পরকীয়া-সমকামিতার ছোঁয়া আগের দুই সিজনেই পাওয়া গিয়েছিল। এবার অতীত ও প্রতিশোধের আগুন ঝলসে উঠল ‘হ্যালো ৩’ সিরিজের অফিসিয়াল  ট্রেলারে। রাইমা সেস, প্রিয়ংকা সরকার, জয় সেনগুপ্তর পাশাপাশি নতুন এই  মৌসুমে থাকছেন সাহেব ভট্টাচার্য এবং পামেলা ভুতোরিয়া। ২০১৭ সালে প্রকাশ্যে এসেছিল ‘হ্যালো’ সিরিজের প্রথম সিজন। এই সিরিজের মাধ্যমেই ওয়েব দুনিয়ার নিজের সফর শুরু করেছিলেন রাইমা সেন। সিরিজের নন্দিতার চরিত্রে অভিনয় করছেন রাইমা। তার স্বামী অনন্যর ভূমিকায় রয়েছেন জয়  সেনগুপ্ত। প্রিয়ংকা অভিনয় করেছেন নীনা ওরফে দেবলীনার চরিত্রে।
প্রথম মৌসুমে অন্যন্য ও নীনার পরকীয়ার জেরে নন্দিতার সংসারের অশান্তি দেখানো হয়েছিল পুজোর আবহে। দ্বিতীয় মৌসুমে পরকীয়ার মোড় ঘুরে যায় সমকামিতার আবহে। জানা যায়, নীনা আসলে  ছোটবেলা থেকে নন্দিতাকে ভালবাসত। আর নন্দিতাকে পেতেই অন্যন্যর সঙ্গে  প্রেমের নাটক করেছিল। নন্দিতা অনন্যর স্বার্থপরতায় বিরক্ত হয়ে নীনার সঙ্গে শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে এসেছিল। নন্দিতা ও নীনার নতুন সফরের ঝলকই ড্রামা থ্রিলার সিরিজের ট্রেলারে দেখা  গেল। আর সেখানেই অতীতের লুকনো  কোনও রহস্যের আভাস দেওয়া হয়েছে। যার সূত্র ধরেই দেখা গিয়েছে সাহেব ভট্টাচার্য ও পামেলা ভুতোরিয়াকে। সম্প্রতি ট্রেলারের মাধ্যমে আলোচনায় চলে এসেছে  সিরিজটির দ্বিতীয় মৌসুম। ২২ জানুয়ারি থেকে হইচই ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে ‘হ্যালো ৩’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
z Ahmed
১৭ জানুয়ারি ২০২১, রবিবার, ৯:৩১

This type of news/article should no be published in the dailies. This may encourage sexually and mentally derailed, wrecked and spoiled people.

Abdul Mannan
১৬ জানুয়ারি ২০২১, শনিবার, ৪:৩৩

বিকৃত যৌনাচার ভালবাসার মোড়কে সমকামিতা। এটা নৈতিকতা বিরুদ্ধ- এটা পাপ। বিনোদন ডেস্ক এগুলো বর্জন করবে আশা করি।

Md. Harun al-Rashid
১৬ জানুয়ারি ২০২১, শনিবার, ৩:৩৪

বিকৃত যৌনাচার ভালবাসার মোড়কে সমকামিতা। এটা নৈতিকতা বিরুদ্ধ- এটা পাপ। বিনোদন ডেস্ক এগুলো বর্জন করবে আশা করি।

অন্যান্য খবর