× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

গাংনীতে কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতাহাতি

বাংলারজমিন

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি
১৬ জানুয়ারি ২০২১, শনিবার

মেহেরপুরের গাংনী পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ চলছে। ভোট গ্রহণের সময় দু’জন কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্য হাতাহাতির ঘটনা ঘটেছে। শনিবার সকাল পৌনে ১০টার দিকে পৌরসভার ৪ নং কেন্দ্রে কাউন্সিলর প্রার্থী মিজানুর রহমান ও আছেল উদ্দীনের লোকজনের মধ্য হাতাহাতি হয়। পরে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রাথী মিজানুর রহমান জানান আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আছেল উদ্দীনের লোকজন ভোটার ভোট প্রদানে বাধাগ্রস্ত করছিল। এসময় আমি নিজে গিয়ে প্রতিবাদ করতে গেলে,আমার উপর চড়াও হয় তারা।
কাউন্সিলর প্রার্থী আছেল উদ্দীন জানান, আমার কোন লোকজন কোন ভোটারকে বাধাগ্রস্থ করছে না। ভোটার স্বাধীনভাবে ভোটাধিকার প্রয়োগ করছে।
মেহেরপুর জেলা প্রশাসনক ড.মুনসুর আলম খান ভোট কেন্দ্রে পরিদর্শনে এসে বলেন, ছোটখাটো বিচ্ছিন্ন ঘটনার খবর শুনে সেখানে পরিস্থিতি সামাল দিতে প্রশাসনকে তৎপরতার নির্দেশ দেয়া হয়েছে। বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে।
এবং ভোটার শান্তিপূর্ণভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর