× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

বরগুনায় আওয়ামী লীগ প্রার্থীর কার্যালয়ের পাশে ককটেল বিস্ফোরণ, শহরজুড়ে আতঙ্ক

বাংলারজমিন

বরগুনা প্রতিনিধি
১৬ জানুয়ারি ২০২১, শনিবার

বরগুনা পৌরশহরের বিআরটিসি বাসস্ট্যান্ড এলাকায় নৌকার অস্থায়ী প্রচার কার্যালয়ের কাছে শুক্রবার রাতে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে ওই এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে। খবর পেয়ে নৌকার সমর্থকরা দ্রুত সেখানে পৌঁছে প্রচার কার্যালয়ে অবস্থান নেন এবং বিক্ষোভ দেখান।
স্থানীয়রা জানায়, শুক্রবার রাত সাড়ে আটটার দিকে পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের চরকলোনী এলাকায় বিআরটিসি বাসস্ট্যান্ড এলাকায় পরপর দুটি ককটেল বিস্ফোরণ হয়। বিস্ফোরণের বিকট শব্দে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।
শহীদ নামের একজন প্রত্যক্ষদর্শী জানান, দুইজন অজ্ঞাতপরিচয় যুবক ককটেল বিস্ফোরণ ঘটিয়ে দ্রুত পালিয়ে যান। বাসস্ট্যান্ড সংলগ্ন ব্যবসায়ী মশিউর রহমান জানান, হঠাৎ তিনি বিকট শব্দ শুনতে পান, এ সময় এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। তার দোকানে থাকা লোকজন ভয়ে ছুটতে শুরু করেন। খবর পেয়ে আওয়ামী লীগের নেতাকর্মী ও নৌকা প্রতীকের সমর্থকরা ওই এলাকার মিছিল নিয়ে গিয়ে নির্বাচনী প্রচার কার্যালয়ে অবস্থান নেন।
এ সময় তারা নৌকার স্লোগান দিতে থাকেন। পরে এ ঘটনায় তাৎক্ষণিক প্রতিবাদ সভা করেন তারা। স্বতন্ত্র প্রার্থী শাহাদাত হোসেনের ভাড়াটিয়া সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করে আওয়ামী লীগ নেতাকর্মীরা এর নিন্দা জানান। তারা জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি করেন।

বরগুনা সদর থানার ওসি কেএম তারিকুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে। কারা এ ঘটনা ঘটিয়েছে তা খুঁজে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নৌকার মনোনিত প্রার্থী কামরুল আহসান মহারাজ অভিযোগ করেছেন, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে চরকলোনি বিআরটিসি বাসস্ট্যান্ড এলাকায় তার অস্থায়ী প্রচার কার্যালের কাছে এই বিস্ফোরণ ঘটানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর