× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

ঈশ্বরদীতে বিএনপির মেয়র প্রার্থীর ভোট বর্জন

বাংলারজমিন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
১৬ জানুয়ারি ২০২১, শনিবার

ভোট কারচুপি ও কেন্দ্র দখলের অভিযোগ এনে ঈশ্বরদী পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী রফিকুর ইসলাম নয়ন ভোট বর্জন করেছেন।  শনিবার ভোট চলাকালে দুপুর সাড়ে ১২টায় শহরের পূর্বটেংরী নিজ বাসভবনে আয়োজিত এক  সংবাদ সম্মেলনে নির্বাচন বর্জনের ঘোষণা দেন তিনি।
মেয়র প্রার্থী রফিকুর ইসলাম নয়ন অভিযোগ করে বলেন, ‘ভোট শুরুর সঙ্গে সঙ্গেই প্রতিটি কেন্দ্রে দখল করে আওয়ামী লীগ সমর্থিতরা। তারা ভোটারদের প্রকাশ্যে ভোট দেখাতে বাধ্য করে। সাধারণ ভোটারদের বাধা
প্রদান করে। এছাড়া প্রতিটি কেন্দ্রে আমাদের এজেন্টদের বের করে দেওয়া হয়েছে।’ এসময় তিনি আরও দাবি করেন, প্রশাসনের সহযোগিতা চেয়েও তিনি পাননি।
ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও রিটার্নিং অফিসার পিএম ইমরুল কায়েস  জানান, সকাল থেকেই বিএনপি মনোনিত মেয়র প্রার্থীর পক্ষ থেকে বিভিন্ন অভিযোগ করা হচ্ছিল। আমরা তাৎক্ষণিক ভাবে সেইসব স্থানে স্ট্রাইকিং ফোর্স, ম্যাজিস্ট্রেট ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের পাঠানো হয়। নির্বাচন বর্জনের বিষয়ে এখনও কোনও কিছু নির্বাচন কমিশনকে জানানো হয়নি।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর