× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

উন্ডিজের বিপক্ষে ওয়ানডে দলে তিন নতুন মুখ

খেলা

স্পোর্টস ডেস্ক
১৬ জানুয়ারি ২০২১, শনিবার

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশ ওয়ানডে দলে তিন নতুন মুখ। প্রথমবারের মতো ওয়ানডে দলে সুযোগ পেয়েছেন দুই তরুণ পেসার হাসান মাহমুদ ও শরিফুল ইসলাম এবং অফস্পিনার মেহেদী হাসান । তিন ম্যাচের সিরিজের জন্য শনিবার ১৮ সদস্যের দল দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অনুমিতভাবেই দলে আছেন নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা সাকিব আল হাসান।

তামিম ইকবালের নেতৃত্বে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে মাঠে গড়াবে আগামী ২০শে জানুয়ারি। সিরিজের শুরুর দুই ওয়ানডে হবে মিরপুর শেরেবাংলা মাঠে। আর শেষ ওয়ানডে হবে চট্টগ্রামে। জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে সিরিজের নাম রাখা হয়েছে ‘বঙ্গবন্ধু বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ’।
সিরিজের টাইটেল স্পনসর লাভেলো আইসক্রিম। সিরিজে বাংলাদেশ দলের কিট স্পনসর ‘আকাশ’।

বাংলাদেশ ওয়ানডে দল: তামিম ইকবাল (অধিনায়ক), সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হেসেন ধ্রুব, সৌম্য সরকার, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মেহেদি হাসান ও রুবেল হোসেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর