× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ মার্চ ২০২১, রবিবার

মির্জা আবদুল কাদের জয়ী

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) জানুয়ারি ১৬, ২০২১, শনিবার, ৬:২৮ অপরাহ্ন

নোয়াখালীর বসুরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে পুনরায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আব্দুল কাদের মির্জা। কাদের মির্জা নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে লড়ে পেয়েছেন ১০ হাজার ৩৭৮ ভোট। অপরদিকে ধানের শীষ প্রতীক নিয়ে এক হাজার ৭৭৮ ভোট পেয়েছেন কামাল উদ্দিন চৌধুরী। এছাড়াও জামায়াতে ইসলামীর প্রার্থী মোশাররফ হোসেন ভোট পেয়েছেন এক হাজার ৪৫১।
নির্বাচনের আগে এ পৌরসভায় ভোটের পরিবেশ নিয়ে উত্তাপ থাকলেও শনিবার শান্তিপূর্ণভাবেই নির্বাচন সম্পন্ন হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
moinul
১৬ জানুয়ারি ২০২১, শনিবার, ৭:০৮

mirza kader told the truth, mirza really fear allah, may allah accept his towba. we all die oneday leaving everything. we will stand in front of allah.

Rasu
১৬ জানুয়ারি ২০২১, শনিবার, ৬:৪০

আওয়ামীলীগের জন্য একটি কেস স্টাডিও হয়ে গেলঃ দলীয় লোক বিরোধী দলের মত কথা-কাজ করে জয় ছিনিয়ে নেয়া; অর্থাৎ - ১। নিরপেক্ষ নির্বাচন হলে ক্ষমতাসীনদের পালাবার দরজা থাকবে না। ২। গৃহপালিত বিরোধী দল হলে জয় সুনিশ্চিত।

অন্যান্য খবর