× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৮ মার্চ ২০২১, সোমবার
টপ নিউজ

আপত্তি কিসের!

বিনোদন

বিনোদন ডেস্ক
১৭ জানুয়ারি ২০২১, রবিবার

২০০৫ সালে অভিনয়ে অভিষেক হলেও অনেক পরে নিজের ব্যতিক্রমী অভিনয় ও নগ্ন দৃশ্য দিয়ে আলোচনায় আসেন অভিনেত্রী রাধিকা আপতে। বিশেষ করে ২০১৫ সালে নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিপরীতে ‘মাঝি’ ছবিতে অনবদ্য অভিনয় করেন রাধিকা। পাশাপাশি এ ছবিতে পুরোপুরি নগ্ন হয়ে নওয়াজউদ্দিনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেন। এরপর অনেক ছবিতেই রাধিকাকে ঘনিষ্ঠ ও নগ্ন দৃশ্যে দেখা গেছে। তবে কেবল সেক্সসিম্বল অভিনেত্রীর তকমা পাননি তিনি। অভিনয়ের জোরেও নজর কেড়েছেন সমালোচকদের। সম্প্রতি বিষয়টি নিয়ে বেশ খোলামেলা কথা বলেছেন এ অভিনেত্রী। রাধিকাকে প্রশ্ন করা হয়েছিল নগ্ন দৃশ্যে আপনি এত সাবলীল কীভাবে থাকেন? এ অভিনেত্রী হেসে বলেন, এটা আপনাদের কাছে হয়তো নগ্ন দৃশ্য।
কিন্তু আমার কাছে কেবল অভিনয়। জোর করে কোনো নগ্ন কিংবা ঘনিষ্ঠ দৃশ্য জুড়ে দিলে সেটায় আমার আপত্তি আছে। কিন্তু চরিত্র কিংবা গল্পের প্রয়োজনে হলে আমি এক পায়ে দাঁড়িয়ে আছি এ ধরনের দৃশ্যে কাজ করতে। অভিনয়টাকে গুরুত্ব দেই আমি। সেটা করতে গিয়ে যদি কাপড় ছাড়া কাজ করতে হয় সেটায় অভিনেত্রী হিসেবে আমার আপত্তি কিসের! এটাই তো হওয়া উচিত। আমি তো বাস্তবে নগ্ন হয়ে ঘুরছি না। প্রয়োজনে হচ্ছি। সুতরাং এটা নিয়ে হয়তো আর প্রশ্ন থাকবে না এরপর থেকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর