× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৮ মার্চ ২০২১, সোমবার

জে.সি.আই ঢাকা উত্তরকে অভিনন্দন জানিয়েছেন জাতিসংঘ সমিতি, লুটন

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার
১৬ জানুয়ারি ২০২১, শনিবার

সেবামূলক সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল ঢাকাকে সহযোগিতার আশ্বাস দিয়েছে যুক্তরাজ্যস্থ জাতিসংঘ লুটন সমিতি। সংগঠনের ট্রেজারার এম. সাফাক হোসেনকে পাঠানো শুভেচ্ছা বাণীতে যুক্তরাজ্যের লুটন শাখার জাতিসংঘ সমিতির চেয়ারম্যান ড. নাজিয়া খানম, ঙইঊ, উখ সেবামূলক কার্যক্রমকে স্বাগত জানিয়ে সহযোগিতার আশ্বাস দিয়েছেন। ড. নাজিয়া খানম ২০০৬ সালে ঙইঊ (অফিসার অব দ্য অর্ডার অব দ্য বৃটিশ এম্পায়ার) যুক্তরাজ্যের রানী এলিজাবেথ দ্বিতীয় থেকে পদক পেয়েছেন। বর্তমানে তিনি যুক্তরাজ্যের রাজপরিবারের প্রতিনিধি হিসেবে নিয়োজিত আছেন। প্রথম বাংলাদেশি হিসেবে তিনিই এ পদে নিযুক্ত হয়েছেন। তিনি এক শুভেচ্ছা বার্তায় এম. সাফাক হোসেনের বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবামূলক কার্যক্রম পরিচালনা ও করোনা মহামারি কালের বিভিন্ন ধরনের সাহসী পদক্ষেপের প্রশংসা করেন। আগামীতে এ প্রজন্মের তরুণদের সমাজসেবামূলক কাজের প্রবল উৎসাহ ও সহযোগিতা করবেন বলে আশ্বাস দিয়েছেন তিনি। একই সঙ্গে তিনি জে.সি.আই ঢাকা উত্তরের ২০২১ সালের নতুন কমিটিকেও শুভেচ্ছা জানিয়েছেন।
উল্লেখ্য, গঠিত নতুন কমিটিতে ফাতিমা আক্তার নাজ প্রেসিডেন্ট, তুষার মালেক এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, রায়হাতুল জান্নাহ তাবিন ও সাখাওয়াত হোসেন ভাইস প্রেসিডেন্ট, এম. সাফাক হোসেন ট্রেজারার, রাতুল দেব সেক্রেটারি জেনারেল, নাহিদা আক্তার জি, এল, সি এবং ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করবেন হিমেল তারিক, জিয়াউল হক, সুমন সাহা, রাজীব হোসেন, রেহনুমা চৌধুরী হাদিয়া ও শরিফ নীর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর