× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

সখীপুরে কলেজ শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

বাংলারজমিন

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
১৭ জানুয়ারি ২০২১, রবিবার

টাঙ্গাইলের সখীপুর আবাসিক মহিলা কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় চেয়ারম্যান এম ওয়াজেদ আলীর উপর হামলা করেছে সংঘবদ্ধ বখাটে দল। এ ঘটনার প্রতিবাদে শনিবার দুপুরে উপজেলার মোখতার ফোয়ারা চত্বরে বিশাল মানববন্ধন করেছে উপজেলা কলেজ শিক্ষক সমিতি। শুকবার রাত প্রায় আটটা’র সময় পৌর এলাকার বিস্‌মিল্লাহ্‌ লাইব্রেরির সামনে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আহত শিক্ষক তিন জনের নাম উল্লেখ করে সখীপুর থানায় একটি মামলা করেছেন। ওই রাতেই ইফতি (২৩) নামের এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, রাতের বেলায় বিস্‌মিল্লাহ্‌ লাইব্রেরির দোকানে কিছু কাগজ ফটোকপি করতে যায় কলেজ শিক্ষক এম ওয়াজেদ আলী। দোকানদারের সঙ্গে ফটোকপির দরদাম নিয়ে কথা বলার এক পর্যায়ে সংঘবদ্ধ হয়ে কয়েকজন বখাটে তার উপর হামলা করে। আহত অবস্থায় তাকে সখীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ ঘটনার অন্যান্য আসামিদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে এক মানববন্ধন করে উপজেলা কলেজ শিক্ষক সমিতি।
মানববন্ধনে বক্তব্য রাখেন- উপজেলা কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও অধ্যক্ষ এমএ রউফ, সখীপুর আবাসিক মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিক-ই রাসেল, বোয়ালী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সাঈদ আজাদ, আমির উদ্দিন কলেজের অধ্যক্ষ মো. বেলায়েত হোসাইন, সখীপুর মডেল গভ: সরকারি পিএম পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কেবিএম খলিলুর রহমান, হাতিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. রহিজ উদ্দিন প্রমুখ।
সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা একে ছাইদুল হক ভূঁইয়া বলেন, এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর