× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ মার্চ ২০২১, মঙ্গলবার

দোহারে শহীদ মিনার উদ্বোধন ও সেলাই মেশিন বিতরণ

বাংলারজমিন

দোহার (ঢাকা) প্রতিনিধি
১৭ জানুয়ারি ২০২১, রবিবার

ঢাকার দোহার উপজেলায় শহীদ মিনার উদ্বোধন ও দুস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। গত শুক্রবার বিকালে উপজেলার বেগম আয়েশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় ও কলেজ মাঠে সমাজসেবক লায়ন আব্দুস সালাম চৌধুরীর ব্যক্তিগত অর্থায়নে নির্মিত এ শহীদ মিনার উদ্বোধন করা হয়।
পরে দোহার গণকল্যাণ সোসাইটির সেলাই মেশিন প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন ও দুস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ করে লায়ন্স ক্লাব অব ঢাকা ফ্রিডম। এ সময় গণকল্যাণ সোসাইটির উন্নয়ন কার্যকমে ১ লাখ ৭১ হাজার টাকা প্রদান করা হয়। এছাড়া জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেছে সংগঠনটি। লায়ন আব্দুস সালাম চৌধুরীর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব ঢাকা ফ্রিডমের মো. নজরুল ইসলাম, ওয়াহিদুর রহমান আজাদ, ডা. শহীদুল ইসলাম, নিখিল চন্দ্র গুহ, মো. মোস্তফা কামালসহ অন্য সদস্যরা। অনুষ্ঠানের সঞ্চালনা করেন দোহার গণকল্যাণ সোসাইটির সভাপতি এসএম বিপ্লব হোসেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর