× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

মির্জাগঞ্জে ব্রিজ ভেঙে মাদ্রাসা সুপারের মৃত্যু

বাংলারজমিন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি
১৭ জানুয়ারি ২০২১, রবিবার

পটুয়াখালীর মির্জাগঞ্জে মহিষকাটা বাজারের পূর্ব পাশে শ্রীমন্ত নদীর ওপর মহিষকাটা-আন্দুয়া কলাগাছিয়া সংযোগ ব্রিজ ভেঙে আইয়ুব আলী (৫৫) নামে  একজন নিহতসহ ৪/৫ জন আহত হয়েছেন। নিহত উপজেলার কলাগাছিয়া আছমতিয়া এন্তাজিয়া দাখিল মাদ্রাসার সুপার। ২ ঘণ্টা পর তার লাশ উদ্ধার করা হয়। গত শুক্রবার রাতে  একটি অটোবাইক ও মোটরসাইকেল সহ ২০/২৫ জন লোক ব্রিজ পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। আহতদেরকে দ্রুত উদ্ধার করে উপজেলা  হাসপাতালে পাঠানো হয়েছে। ব্রিজ ভেঙে যাওয়ায় উভয় পাড়ের বাসিন্দাদের যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে পূর্ব পাড়ের লোকজনদের। ব্রিজটি দিয়ে ওপারে আন্দুয়া, কলাগাছিয়া, ভিকাখালী সহ ৪/৫ গ্রামবাসী সহজে উপজেলায় যাতায়াত করতো।
এখন প্রায় ৪ কি.মি. পথ ঘুরে যাতায়াত করতে হচ্ছে।
প্রতক্ষদর্শীরা জানায়, ব্রিজটি ঝুঁকিপূর্ণ ছিল, তাই অফিসাররা ব্রিজটি পরিদর্শনে আসে। একটি অটোবাইক ব্রিজ দিয়ে লোক পারাপারের সময় ওই অটো, একটি মোটরসাইকেল ও ব্রিজের ওপর থাকা লোকজনসহ হঠাৎ ভেঙে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান খান মো. আবু বকর সিদ্দিকী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সরোয়ার হোসেন। উপজেলা চেয়ারম্যান খান মো. আবু বকর সিদ্দিকী জানান, ব্রিজটির মাঝ বরাবর দীর্ঘদিন ধরে ভাঙা ছিল।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সরোয়ান হেসেন জানান, উভয় পাড়ের লোকজনের যাতায়াতের জন্য বিকল্প ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপজেলা প্রকৌশলী শেখ আজিম উর রশিদ বলেন, ওই স্থানে নতুন ব্রিজ নির্মাণের অনুমোদন হয়েছে। দরপত্র আহ্বান করে শিগগিরই নতুন ব্রিজের নির্মাণ কাজ শুরু করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর