× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

দিনাজপুরের ৩টি পৌরসভায় আওয়ামী বিএনপি সমানে-সমান

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে
১৬ জানুয়ারি ২০২১, শনিবার

উত্তরের সীমান্ত জেলা দিনাজপুরের ৩টি পৌরসভায় একটি আওয়ামী লীগ, একটি বিএনপি ও একটি আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী বে-সরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। দিনাজপুর (সদর) পৌরসভায় মেয়র নির্বাচিত হয়েছেন, ধানের শীষ প্রতীকে বিএনপির প্রার্থী বর্তমান পৌর মেয়র ও কেন্দ্রীয় বিএনপির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাহাঙ্গীর আলম। তিনি পেয়েছেন ৪৪৯৩৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী দিনাজপুর জেলা যুবলীগের সভাপতি ও দিনাজপুর সরকারি কলেজের সাবেক ভিপি রাশেদ পারভেজ পেয়েছেন ২৪২৬২ ভোট। বিরামপুর পৌরসভায় নৌকা প্রতীকে দিনাজপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা অধ্যক্ষ আক্কাস আলী বে-সরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ১৫৩৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী নারিকেল গাছ প্রতীকে এডভোটে নুরুজ্জামান সরকার পেয়েছেন ৮৬৮৬ ভোট। বীরগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোবাইল ফোন প্রতীকে বীরগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি বর্তমান মেয়র মোঃ মোশারফ হোসেন বাবুল বে-সরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন।
তিনি পেয়েছেন ৩৯৯৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকে আ’লীগের উপজেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নুর ইসলাম নুর পেয়েছেন ৩৯৪৬ ভোট। অপ্রীতিকর ঘটনার ছাড়াই দিনাজপুরের ৩টি পৌরসভায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর