× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ মার্চ ২০২১, শুক্রবার

শ্রীলেখার ক্ষোভ

বিনোদন

বিনোদন ডেস্ক
১৭ জানুয়ারি ২০২১, রবিবার

আবারও পোস্টারের বিরুদ্ধে সরব হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি দেওয়া একটি পোস্টার নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন তিনি।
যাতে স্বামী বিবেকানন্দ ও নেতাজি সুভাষচন্দ্র বসুর ছবি মাঝে যোগ চিহ্ন দেওয়া রয়েছে। আর যোগফলের পাশে =  চিহ্ন দিয়ে নরেন্দ্র মোদির ছবি ব্যবহার করা হয়েছে। পাশে লেখা হয়েছে 'লং লিভ লিভিং লেজেন্ড মোদিজি'। এই ছবি শেয়ার করেই ক্যাপশনে শ্রীলেখা লেখেন, আস্পর্ধা। ছবিতে অনেকেই হাসির ইমোজি দিয়েছিলেন। তাতে আবার অভিনেত্রী লেখেন, এটা কিন্তু হাসির বিষয় নয়। কোথাকার ছবি? সে বিষয়ে কিছুই জানা যায়নি।
তবে নেটিজেনদের অনেকেই শ্রীলেখার পোস্টের প্রতিক্রিয়ার ক্ষোভ প্রকাশ করেছেন। সাবিনা ইয়াসমিন লিখেছেন, স্পর্ধা সীমা অতিক্রম করে ফেলেছে…। রূপণ সাহা রায় লেখেন, স্পর্ধা বললেও ভুল হয়, এটা আসলে ঔদ্ধত্য….. এইভাবেই এরা আমাদের দেশ তথা রাজ্যের শিক্ষা-সংস্কৃতি কে ধুলোয় মিশিয়ে দিচ্ছে…..আর একদল লোক দাঁত বের করে তাতে ইন্ধন দিয়ে চলেছে…। নবনীতা দত্ত লিখেছেন, স্পর্ধা এবং মাত্রাছাড়া। এমনই প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে শ্রীলেখার এই পোস্টের কমেন্ট বক্স। উল্লেখ্য, এর আগে স্বামী বিবেকানন্দের জন্মদিনে সারণ দত্তের ফেসবুক ওয়াল থেকে একটি পোস্ট শেয়ার করেছিলেন শ্রীলেখা। যাতে একটি টোটোর পিছনে তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি দিয়ে নিচে লেখা ছিল স্বামী বিবেকানন্দ-এর ১৫৮-তম জন্ম দিবস উদযাপন। সেই ছবির ক্যাপশনে অভিনেত্রী বিদ্রুপ করে লিখেছিলেন, আহা… চোখ, মন আরও যা যা আছে সব জুড়িয়ে গেল দেখে।  তবে এবার বেশ ক্ষুব্ধ অভিনেত্রী। এমন ঘটনা আর হাসির বিষয় নয় বলেও উল্লেখ করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর