× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

কালকিনি পৌর নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামী লীগ প্রার্থী হানিফ

বাংলারজমিন

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি
১৮ জানুয়ারি ২০২১, সোমবার

 মাদারীপুরের কালকিনি পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন কালিকিনি থানা আওয়ামী লীগের সাবেক সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী এস এম হানিফ। গতকাল দুপুর ১টায় শতাধিক নেতাকর্মী ও সমর্থক নিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা শেখ বদরউদ্দিন এর হাতে মনোনয়নপত্র জমা দেন।
এ সময় উপস্থিত ছিলেন- কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকউজ্জামান শাহীন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আবুল বাসার, পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আবুল বাসার সরদারসহ  উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।
এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, আমি ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। আমি দীর্ঘদিন ধরে কালিকিনি থানা আওয়ামী লীগের সদস্য ছিলাম। আমাকে নিয়ে যারা মিথ্যা ও বানোয়াট মন্তব্য করেছেন তা সঠিক নয়। আমি দীর্ঘদিন ধরেই আওয়ামী লীগের সঙ্গে আছি এবং ভবিষ্যতেও থাকবো। তিনি বলেন, আমার পিতা কালকিনি উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠালগ্ন থেকেই সভাপতি ছিলেন। শুধু তাই নয় আমার পরিবারের সদস্যরাও আওয়ামী লীগের সঙ্গে জড়িত আছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর